kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয় শোক দিবসে রিহ্যাবের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক   

১৫ আগস্ট, ২০২২ ১৬:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



জাতীয় শোক দিবসে রিহ্যাবের দোয়া মাহফিল

 

 

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস স্মরণে দোয়া মাহফিল কর্মসূচী পালন করেছে রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। আজ সোমবার দুপুরে রাজধানীর সোনারগাঁও রোডে রিহ্যাবের প্রধান কার্যালয়ে এই দোয়া মাহফিল কর্মসূচী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দুই হাজারের অধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। দোয়া মাহফিল এর পাশাপাশি এতিমখানার ছাত্রদের দিয়ে কুরআন তেলাওয়াত ও দোয়ার আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন রিহ্যাব এর প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল)। তিনি বলেন, শুধুমাত্র স্বাধীনতা অর্জনই নয়, স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে বিশ্বের দরবারে সমহিমায় প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু নিরলস প্রচেষ্টা চালিয়ে গেছেন। বঙ্গবন্ধু রাজনৈতিক স্বাধীনতার পাশাপাশি জনগণের অর্থনৈতিক মুক্তি অর্জনের লক্ষ্যে সারাজীবন সংগ্রাম করে গেছেন। ক্ষুধা ও দারিদ্রমুক্ত ‘সোনার বাংলা’ প্রতিষ্ঠাই ছিল তার স্বপ্ন। বাঙালি ও বাংলাদেশের ইতিহাসে জাতির জনকের অবদান চিরদিন তাই স্বর্ণাক্ষরে লেখা থাকবে বলেও উল্লেখ করেন রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল)।

তিনি বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ তার সুযোগ্য কন্যা বাস্তবায়ন করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর আদর্শ আগামী প্রজন্মের কাছে অনুকরণীয়। তার আদর্শকে আমাদের নতুন প্রজন্মের কাছে তুলে ধরার আহবান জানান রিহ্যাব প্রেসিডেন্ট।
 
অনুষ্ঠানে রিহ্যাব এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইন্তেখাবুল হামিদ, ভাইস প্রেসিডেন্ট (প্রথম) কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা বঙ্গবন্ধুর জীবন দর্শন তুলে ধরে বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠান পরিচালনা করেন কালচারাল স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কামরুল ইসলাম (ইসলাম)। অনুষ্ঠানে রিহ্যাব এর পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ ও সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ সহ বিপুল সংখ্যক রিয়েল এস্টেট ব্যবসায়ী উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা