kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

১৫ আগস্টের খুনিচক্র এখনো সোচ্চার : শেখ তাপস

অনলাইন ডেস্ক   

১৪ আগস্ট, ২০২২ ২১:১১ | পড়া যাবে ২ মিনিটে



১৫ আগস্টের খুনিচক্র এখনো সোচ্চার : শেখ তাপস

ছবি- কালের কণ্ঠ।

১৫ আগস্টের খুনিচক্র এখনো সোচ্চার রয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। আজ রবিবার (১৪ আগস্ট) দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে কদমতলী থানা আওয়ামী লীগ আয়োজিত আলোচনাসভায় উদ্বোধক হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে তিনি এই মন্তব্য করেন।

মেয়র তাপস বলেন, ‘১৫ আগস্ট কালরাতে সংঘটিত ইতিহাসের নিকৃষ্টতম হত্যাকাণ্ডে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত খুনিচক্র নিত্য-নতুন ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চায়। তারা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলা বাংলাদেশের অগ্রযাত্রা রোধ করতে চায়।

বিজ্ঞাপন

এই খুনিচক্র এখনো সোচ্চার রয়েছে। ’ 

‘যত ষড়যন্ত্রই হোক না কেন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে’ উল্লেখ করে তিনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল, বাংলাদেশ একটি স্বাধীন-সার্বভৌম সোনার বাংলা হিসেবে গড়ে উঠবে। সেই লক্ষ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। যত ষড়যন্ত্র-দূরভিসন্ধিই হোক না কেন, ঘাতকচক্রের সকল ষড়যন্ত্র প্রতিহত করে আমরা আরো ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব। জাতীয় শোক দিবসে এটাই আমাদের প্রত্যয়। ’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীরবিক্রম)। এ ছাড়াও অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী এবং ঢাকা-৪ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি ডা. দিলীপ কুমার রায় ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিরাজ হোসেন বিশেষ আলোচক হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন।

অনুষ্ঠান শেষে দেড় হাজার দুস্থ মানুষের মাঝে তবারক বিতরণ করা হয়।



সাতদিনের সেরা