kalerkantho

সোমবার । ২৬ সেপ্টেম্বর ২০২২ । ১১ আশ্বিন ১৪২৯ ।  ২৯ সফর ১৪৪৪

স্বাবলম্বী হওয়ার স্বপ্ন পূরণে ছাত্রলীগ

অনলাইন ডেস্ক   

১৪ আগস্ট, ২০২২ ১৭:১৮ | পড়া যাবে ২ মিনিটে



স্বাবলম্বী হওয়ার স্বপ্ন পূরণে ছাত্রলীগ

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে ৯২ জন সংগ্রামী নারীকে স্বাবলম্বী করতে সেলাই মেশিন দিয়েছে ছাত্রলীগ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এক অনুষ্ঠানে এই সেলাইমেশিন দেওয়া হয়।

হতদরিদ্র নারীদের স্বাবলম্বী করার লক্ষ্যে টিএসসি, ডাকসু ক্যাফেটেরিয়ায় কর্মরত চতুর্থ শ্রেণির কর্মচারী, স্যার সলিমুল্লাহ মুসলিম এতিমখানার সেলাই মেশিন প্রশিক্ষণ প্রাপ্ত এতিম ছাত্রী, বিধবা নারী, টিএসসির চা বিক্রেতার পরিবারের মাঝে এই সেলাই মেশিন বিতরণ করা হয়।  

ছাত্রলীগের সেলাই মেশিন দিয়ে নিজেরা স্বাবলম্বী হবেন বলেন আশাবাদী সুভিধাভোগীরা।

বিজ্ঞাপন

সংসারের ব্যয় মেটাতে সাহায্য করবে বলেও বিশ্বাস করেন তারা।   

অনুষ্ঠানে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো সিদ্দিকুর রহমান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইমরান জমাদ্দার।  

ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইমরান জমাদ্দার বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগ তার গৌরবোজ্জ্বল ঐতিহ্যের ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছে। বন্যা, ঘূর্ণিঝড়সহ সকল প্রাকৃতিক দুর্যোগে দুর্বিপাকে, করোনা সংকট মোকাবিলা কিংবা যেকোনো সংকটকালীন মুহূর্তে বাংলাদেশ ছাত্রলীগের নেতা কর্মীরা সবার আগে দেশের মানুষের পাশে এসে দাঁড়ায়। ’



সাতদিনের সেরা