kalerkantho

শুক্রবার । ৩০ সেপ্টেম্বর ২০২২ । ১৫ আশ্বিন ১৪২৯ ।  ৩ রবিউল আউয়াল ১৪৪৪

বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সড়ক বিভাগের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক   

৮ আগস্ট, ২০২২ ২১:০৪ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সড়ক বিভাগের দোয়া মাহফিল

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উদ্যোগে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার মন্ত্রণালয়ের সভাকক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী সভাপতিত্ব করেন। সভায় বক্তারা তাদের বক্তব্যে মহান স্বাধীনতা যুদ্ধে বেগম মুজিবের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।

বিজ্ঞাপন

এ সময় স্বাধীনতা যুদ্ধে বঙ্গবন্ধুর যোগ্য সহধর্মিনী হিসেবে তাঁর অবদান, ত্যাগ নিয়ে বক্তারা আলোচনা করেন। সভাশেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সভায় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী ছাড়াও সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী এ কে এম মনির হোসেন পাঠান, বিআরটিসির চেয়ারম্যান তাজুল ইসলাম, বিআরটিএর চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার, ঢাকা ট্রান্সপোর্ট কো-অর্ডিনেশন অথরিটির নির্বাহী পরিচালক সাবিহা পারভীন, ঢাকা ম্যাস ট্রানজিট কম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিকসহ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ বক্তব্য রাখেন।

এর আগে সোমবার সকালে বনানী কবরস্থানে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরীর নেতৃত্বে বিভাগের পক্ষ থেকে পুষ্পস্তাবক অর্পণ করা হয়।



সাতদিনের সেরা