kalerkantho

বুধবার । ১৭ আগস্ট ২০২২ । ২ ভাদ্র ১৪২৯ । ১৮ মহররম ১৪৪৪

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির জাতীয় সম্মেলন ৯ থেকে ১২ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক   

২৪ জুলাই, ২০২২ ১৮:১২ | পড়া যাবে ২ মিনিটে



বিপ্লবী ওয়ার্কার্স পার্টির জাতীয় সম্মেলন ৯ থেকে ১২ ডিসেম্বর

আগামী ৯ থেকে ১২ ডিসেম্বর বিপ্লবী ওয়ার্কার্স পার্টির  কংগ্রেস (জাতীয়  সম্মেলন) ঢাকায় অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কংগ্রেস সফল করতে পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হককে আহবায়ক ও রাজনৈতিক পরিষদের সদস্য আকবর খানকে সদস্যসচিব করে কংগ্রেস প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

আজ রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বলা হয়, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির দুই দিনব্যাপী কেন্দ্রীয় কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞাপন

রাজধানীর সেগুনবাগিচায় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ওই সভায় কংগ্রেস উপলক্ষে পার্টি সদস্যপদের নবায়ন সম্পন্ন করে আগামী ৩১আগস্টের মধ্যে শাখা সম্মেলন ও ৩০ সেপ্টেম্বরের মধ্যে পার্টির জেলা সম্মেলনসমূহ শেষ করার নির্দেশনা দেওয়া হয়েছে। এছাড়া সভায় কংগ্রেসে দেশ ও বিদেশের ভ্রাতৃপ্রতীম পার্টিসমূহকে আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য আনছার আলী দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন পার্টির সাধারণ সম্পাদক  সাইফুল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান টিপু, রাশিদা বেগম, এপোলো জামালী, মোফাজ্জল হোসেন মোশতাক, ফিরোজ আহমেদ, সিকদার হারুন রশীদ মাহমুদ, শহীদুল আলম নান্নু, সাইফুল ইসলাম, অরবিন্দু বেপারি বিন্দু, কামরুজ্জামান ফিরোজ, জসিমউদদীন রাঢ়ী, কেন্দ্রীয় সংগঠক ডা. মনোয়ার হোসেন প্রমুখ।  



সাতদিনের সেরা