kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

নিয়োগে স্বজনপ্রীতির অভিযোগ প্রত্যাখ্যান চার্চ অব দ্যা ন্যাজ্যারীণের

ঢাবি সংবাদদাতা   

২২ জুলাই, ২০২২ ০২:০৩ | পড়া যাবে ২ মিনিটে



নিয়োগে স্বজনপ্রীতির অভিযোগ প্রত্যাখ্যান চার্চ অব দ্যা ন্যাজ্যারীণের

নিয়োগে স্বজনপ্রীতির অভিযোগ প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন করেছে চার্চ অব দ্যা ন্যাজ্যারিন। বৃহস্পতিবার (২১ জুলাই) জাতীয় প্রেস ক্লাবের জহুর আহমেদ চৌধুরী হলে এ সংবাদ সম্মেলন করে তারা।  

সংবাদ সম্মেলনে জানানো হয়, সম্প্রতি চার্চ অব দ্যা ন্যাজ্যারিনের বিরুদ্ধে নিয়োগে স্বজনপ্রীতির অভিযোগ উঠেছে। এনিয়ে খুলনা অঞ্চলের স্থানীয় কিছু সংবাদ মাধ্যমে বিভিন্ন সংবাদও প্রকাশিত হয়েছে।

বিজ্ঞাপন

চার্চ অব দ্যা ন্যাজ্যানিনের নিয়োগে কোনো স্বজনপ্রীতি হয় না। এ অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চার্চ অব দ্যা ন্যাজ্যারিনের ডিস্ট্রিক্ট সুপারিন্টেন্ডেন্ট রেভা: আন্দ্রিয়াস হেমব্রম এন্ড্রু। লিখিত বক্তব্যে তিনি বলেন, সাম্প্রতিক সময়ে কিছু কিছু গুজব দৃষ্টিগোচর হওয়ার প্রেক্ষিতে আজকের এই সংবাদ সম্মেলন। এ সকল গুজব ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত। সামগ্রিকভাবে তা ব্যক্তি স্বার্থ সিদ্ধি এবং প্রতিষ্ঠানের ভাবমূর্তি নষ্ট করার উদ্দেশ্যে করা হচ্ছে।

তিনি আরো বলেন, প্রতিষ্ঠার পর থেকেই চার্চ অব দ্যা ন্যাজ্যারিন এ দেশের প্রচলিত সমস্ত আইন- কানুনের প্রতি গভীর শ্রদ্ধাশীল এবং আনুগত্য প্রকাশ করে আসছে। এ ছাড়াও চার্চ অব দ্যা ন্যাজ্যারিন বা এর অঙ্গ সংগঠনের সাথে সংযুক্ত বা কর্মরত কোন কর্মকর্তা-কর্মচারী বা ব্যক্তি যদি আইন বা রাষ্ট্র বিরোধী এবং দুর্নীতিমূলক কোনো কর্মকাণ্ডে লিপ্ত হয় সেক্ষেত্রে প্রমাণ সাপেক্ষে প্রতিষ্ঠান সংশ্লিষ্ট কর্মী বা ব্যক্তির বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণে প্রতিশ্রুতিবদ্ধ।



সাতদিনের সেরা