kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

মধ্যরাতে যাত্রী সেজে পাঠাও চালককে হত্যা, ঘাতক আটক

অনলাইন ডেস্ক   

২৯ জুন, ২০২২ ১৩:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



মধ্যরাতে যাত্রী সেজে পাঠাও চালককে হত্যা, ঘাতক আটক

রাজধানীর পল্লবীতে গভীর রাতে যাত্রী সেজে রাজা মিয়া (৩০) নামে এক পাঠাও চালককে গলা কেটে হত্যা করেছে এক ছিনতাইকারী। এ ঘটনায় ঘাতক ছিনতাইকারী কাউসার আহমেদকে (২২) আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ জুন) দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে পল্লবীর ‘ধ’ ব্লকে এ ঘটনা ঘটে।

পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মো. আহাদ আলী গণমাধ্যমকে জানান, রাত দেড়টার দিকে ওই ছিনতাইকারী কালশী মোড় থেকে পাঠাও চালক রাজা মিয়াকে গাবতলী যাওয়ার জন্য ভাড়া করে।

বিজ্ঞাপন

পরে চালাকি করে তাকে পল্লবীর ‘ধ’ ব্লক এলাকায় নিয়ে যায়। এরপর তার কাঁধে থাকা একটি ব্যাগ থেকে ছুরি বের করে রাজা মিয়ার গলা কেটে মোটরসাইকেল, মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করি।

তিনি আরো জানান, ঘটনার পর বিষয়টি আমরা আশপাশের থানা এলাকায় জানাই। নিহত রাজা মিয়া রূপনগর থানার আরামবাগ এলাকায় থাকত। তার বাড়ি শেরপুর জেলায়।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, এ ঘটনায় ঘাতক কাউসার আহমেদকে সাভার থানার বিরুলিয়া এলাকার আক্রাইন বাজার থেকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে রাজা মিয়াকে হত্যায় ব্যবহৃত ছুরি, মোটরসাইকেল, মোবাইল ও কাগজপত্র উদ্ধার করা হয়েছে।

 

 



সাতদিনের সেরা