kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

প্রধানমন্ত্রীর কার্যালয়ের চালককে মারধর : তদন্ত প্রতিবেদন ২৮ জুলাই

নিজস্ব প্রতিবেদক   

২৮ জুন, ২০২২ ১৬:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীর কার্যালয়ের চালককে মারধর : তদন্ত প্রতিবেদন ২৮ জুলাই

গাড়ির হর্ন দেওয়ায় উত্তেজিত হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মরত ড্রাইভার মো. নজরুল ইসলামকে মারধরের অভিযোগ করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৮ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

আজ মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম তরিকুল ইসলামের আদালত মামলার এজাহার গ্রহণ করে এই দিন ধার্য করেন। এ মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের কর্মী কৌশিক সরকার সাম্যসহ অজ্ঞাতপরিচয় চার-পাঁচজনকে অভিযুক্ত করা হয়েছে।

এর আগে গতকাল সোমবার মারধর ও হত্যার হুমকির অভিযোগে প্রধানমন্ত্রী কার্যালয়ের ড্রাইভার ভুক্তভোগী নজরুল ইসলাম বাদী হয়ে ওয়ারী থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

মামলার অভিযোগে বলা হয়, গত ২৬ জুন সন্ধ্যা ৭টার দিকে ড্রাইভার নজরুল ইসলাম বঙ্গভবন থেকে মহামান্য রাষ্ট্রপতির নাতি ইসা আব্দুল্লাহকে (৮) প্রাইভেট পড়তে ওয়ারী থানাধীন চামু ডেল্টার মোড়ে নিয়ে যান। সেখানে মহামান্য রাষ্ট্রপতির নাতিকে নামিয়ে দেন। এরপর বঙ্গভবনের উদ্দেশে রওনা দিলে ওয়ারী থানাধীন চামু ডেল্টার মোড় হতে টিপু সুলতান রোডের মাথায় পৌঁছলে আসামি কৌশিক মোবাইলে কথা বলতে বলতে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এ সময় গাড়ির চালক নজরুল পেছন থেকে হর্ন দিলে আসামি উত্তেজিত হয়ে গাড়ির দিকে আসেন এবং অকথ্য ভাষায় গালাগাল করেন। একপর্যায়ে ড্রাইভারের মুখে থুথু নিক্ষেপ করেন এবং গাড়ির পেছনে জোরে লাথি মারেন। আসামির পরিচয় জানার চেষ্টা করলে তিনি উত্তেজিত হয়ে মোবাইলে অজ্ঞাতপরিচয় চার-পাঁচজনকে ডেকে নিয়ে আসেন। এরপর কৌশিকসহ অন্যরা ভুক্তভোগী নজরুলকে গুরুতর আঘাত করার উদ্দেশ্যে মুখে ও পিঠে এলোপাতাড়ি মারধর করেন। পরে আসামিরা হত্যার হুমকি দিয়ে চলে যান।



সাতদিনের সেরা