kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহে ঢাবিতে চলছে কনসার্ট

ঢাবি সংবাদদাতা   

২৭ জুন, ২০২২ ২৩:০২ | পড়া যাবে ২ মিনিটে



বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহে ঢাবিতে চলছে কনসার্ট

সিলেট ও সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলে বন্যার্তদের সহোযোগিতার জন্য অর্থ সংগ্রহ করতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিএসসিতে আজ শুরু হয়েছে দুইদিন ব্যাপী ‘বন্যার্তদের জন্য কনসার্ট’।  

দুই দিনব্যাপী এই কনসার্টে ওয়ারফেজ, আর্ক, অ্যাশেজ, ভাইকিং, সোনার বাংলা সার্কাস, সহজিয়াসহ বেশ কয়েকটি ব্যান্ড গান পরিবেশন করবে। দুপুর ২ টা থেকে শুরু হয়ে কনসার্ট রাত ১০ টা পর্যন্ত চলবে।  

কনসার্টে টিকিট ফি ৩০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

বিজ্ঞাপন

যা সম্পূর্ণভাবে বন্যার্তদের জন্য ব্যয় করা হবে বলে জানিয়েছেন উদ্যোক্তরা। এই উদ্যোগের সার্বিক সহায়তায় রয়েছে বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা।  

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভিত্তিক বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনগুলো 'বন্যার্তদের পাশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল সামাজিক-সাংস্কৃতিক সংগঠন' নামে সমন্বিত উদ্যোগ গ্রহণ করে বন্যার্তদের সহযোগিতার জন্য অর্থ সংগ্রহ করছে। তারই অংশ হিসেবে এই কনসার্টের আয়োজন করা হচ্ছে।

গতকাল রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব পরিকল্পনার কথা তুলে ধরে আহ্বায়ক কমিটি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, কনসার্ট থেকে প্রাপ্ত সকল অর্থ ব্যয় করা হবে বন্যার্ত মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। কনসার্টে যেসব ব্যান্ড দল অংশ নিবেন, তাদের কেউ পারিশ্রমিক নিবেন না। পুরো অর্থ বন্যার্তদের জন্য ব্যয় করা হবে।



সাতদিনের সেরা