kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

দুর্গত এলাকায় ত্রাণের জন্য আহাজারি চলছে : প্রিন্স

নিজস্ব প্রতিবেদক   

২৭ জুন, ২০২২ ১৭:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



দুর্গত এলাকায় ত্রাণের জন্য আহাজারি চলছে : প্রিন্স

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী দুঃশাসনে জনদুর্ভোগ সৃষ্টি হয়েছে। জনজীবনে নাভিশ্বাস উঠেছে। ঘরে ঘরে আজ মানুষের বোবাকান্না। দুর্গত এলাকায় ত্রাণের জন্য আহাজারি চলছে।

বিজ্ঞাপন

আজ সোমবার ধোবাউড়ায় বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ ও উপজেলার পুরাকান্দুলিয়া ইউনিয়নে পাহাড়ি ঢলে প্লাবিত এলাকা পরিদর্শন ও পানিবন্দি মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

এদিন সকালে ধোবাউড়া উপজেলা বিএনপি কার্যালয়ে নেতাকর্মী ও শুভানুধ্যায়ীরা দলীয় ত্রাণ তহবিলে অর্থ ও ত্রাণসামগ্রী প্রদান করেন। বিএনপির ত্রাণ তৎপরতায় সহযোগিতার আহ্বান জানিয়ে ধোবাউড়া বাজারে লিফলেট বিতরণ করেন এমরান সালেহ প্রিন্স।

দুপুর থেকে ট্রলারযোগে নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি পুরাকান্দুলিয়া ইউনিয়নের হরিণধরা, কালীনগর, টিকুরিয়ায় বন্যার্ত মানুষের মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

বিএনপি দুর্দশাগ্রস্ত মানুষকে সাধ্যমতো মানবিক সহায়তা দিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, নেতাকর্মী ও আগ্রহী জনগণের কাছ থেকে সহায়তা নিয়ে দুর্গত মানুষের কাছে তা পৌঁছে দিচ্ছে। দুঃশাসন, দুর্যোগ, দুর্ভোগ, দুর্বিপাকে বিএনপি থাকে জনগণের পাশে থাকে।

ত্রাণ সংগ্রহ ও বিতরণকালে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও ধোবাউড়া উপজেলা বিএনপির সভাপতি আলহাজ মফিজ উদ্দিন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য অধ্যাপক জি এম আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, ফরহাদ রাব্বানী সুমন, মোয়াজ্জেম হোসেন খান লিটন, উপজেলা বিএনপির সহসভাপতি অধ্যাপক আজহারুল হক, আবুল হাশিম, খলিলুর রহমান, হাবিবুর রহমান হাবিবসহ অনেকে উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা