kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

কামরাঙ্গীর চরে জীবন হত্যা, কিশোর গ্যাং নেতা জনি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

২৭ জুন, ২০২২ ০১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



কামরাঙ্গীর চরে জীবন হত্যা, কিশোর গ্যাং নেতা জনি গ্রেপ্তার

রাজধানীর কামরাঙ্গীর চর এলাকায় মো. জীবন (১৮) হত্যা মামলার প্রধান আসামি জনি ওরফে ঘোড়া জনিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল রবিবার পুরান ঢাকার চকবাজার মডেল থানা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, কামরাঙ্গীর চর এলাকায় মধ্যবয়সী ও অল্পবয়সী কিশোরদের নিয়ে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছেন আসামি জনি। এই কিশোরদের মাধ্যমে এলাকায় মারামারি, চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক কারবার ও ভূমি দখলসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিলেন তিনি।

বিজ্ঞাপন

তাঁর বিরুদ্ধে কামরাঙ্গীর চর থানায় হত্যা, মাদক, হত্যাচেষ্টাসহ মোট আটটি মামলা রয়েছে।

র‌্যাব-১০-এর সহকারী পুলিশ সুপার এনায়েত কবীর শোয়েব বলেন, মোবাইল ফোন হারানোকে কেন্দ্র করে গত শুক্রবার নিহত জীবন (১৮), মো. রাফি (১৮) ও মো. বিজয় হোসেনের (১৮) সঙ্গে জনি ওরফে ঘোড়া জনি (৩৫), মো. দ্বীন ইসলাম ওরফে বাবু (১৯) ও হৃদয়সহ (২১) কয়েকজনের হাতাহাতি হয়।  

এর জেরে ওই দিন রাতে ঘোড়া জনি ও তাঁর সহযোগীরা কামরাঙ্গীর চর কলেজ রোডে জীবন, রাফি ও বিজয়কে ছুরিকাঘাত করে পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় তাঁদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন শনিবার সকালে জীবনের মৃত্যু হয়। এ ঘটনায় করা মামলার পরিপ্রেক্ষিতে কিশোর গ্যাং নেতা জনিকে গ্রেপ্তার করা হয়।



সাতদিনের সেরা