kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে ডিএনসিসি

নিজস্ব প্রতিবেদক   

২৪ জুন, ২০২২ ২১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে ডিএনসিসি

স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকাকে সাজানো হয়েছে বর্ণিল সাজে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম এক বার্তায় স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দূরদর্শী নেতা। প্রমত্ত পদ্মা নদীর ওপর সেতু নির্মাণ তাঁর দীর্ঘদিনের লালিত স্বপ্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তা ও অদম্য সাহসিকতার ফলে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে।

বিজ্ঞাপন

তিনি পদ্মা সেতু নির্মাণ করে আবারও প্রমাণ করেছেন বাঙালি জাতিকে দাবায়া রাখা যাবে না।  

তিনি আরো বলেন, 'পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে বিশ্ববাসীর কাছে আমাদের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। এই সেতু নির্মাণের কৃতিত্ব আমাদের সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। '

ডিএনসিসির বিভিন্ন স্থানে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন জ্ঞাপন করে ব্যানার-ফেস্টুন লাগানো হয়েছে। প্রতিটি ওয়ার্ডে জমকালো আয়োজনের ব্যবস্থা করা হয়েছে। ডিএনসিসির আওতাধীন এলাকায় বিভিন্ন রাস্তায় এলইডি স্ট্রিপ লাইট লাগানো হয়েছে। ডিএনসিসির এলইডি বিলবোর্ডগুলোতে দিনব্যাপী পদ্মা সেতু নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে। ডিএনসিসির প্রতিটি মার্কেট, ফুটওভার ব্রিজ, বাস টার্মিনালে আলোকসজ্জা করা হয়েছে। আটটি স্থানে পদ্মা সেতুর আদলে রেপ্লিকা স্থাপন করা হয়েছে।

এ ছাড়াও আগামীকাল ডিএনসিসির প্রতিটি ওয়ার্ডে প্রধানমন্ত্রী কর্তৃক শুভ উদ্বোধন অনুষ্ঠানটি সরাসরি বড় পর্দায় প্রদর্শন করা হবে।



সাতদিনের সেরা