kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

৪৬তম আইপিএএমএসের লোগো ও ওয়েবসাইট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক    

১৫ জুন, ২০২২ ০০:০৩ | পড়া যাবে ১ মিনিটে



৪৬তম আইপিএএমএসের লোগো ও ওয়েবসাইট উদ্বোধন

৪৬তম ইন্দো-প্যাসিফিক আর্মিজ ম্যানেজমেন্ট সেমিনার (আইপিএএমএস)-এর লোগো উন্মোচন ও ওয়েবসাইট উদ্বোধন করেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। গতকাল মঙ্গলবার ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে আয়োজিত এ অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং ইউএস আর্মি প্যাসিফিকের সদস্যরা উপস্থিত ছিলেন।  

আগামী ১২ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশ সেনাবাহিনী এবং ইউএস আর্মি প্যাসিফিকের যৌথ ব্যবস্থপনায় ঢাকা ও কক্সবাজারে ৪৬তম আইপিএএমএস অনুষ্ঠিত হবে। ওই  সেমিনার উপলক্ষে ইউএস আর্মি প্যাসিফিকের সদস্য এবং বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যদের মধ্যে গত ১২ জুন থেকে তিন দিনব্যাপী মধ্যম পর্যায়ের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

 

আইএসপিআর জানায়, সম্মেলনে যুক্তরাষ্ট্রের সেনাবাহিনী এবং ইন্দো-প্যাসিফিক এলাকার সেনাবাহিনীর মধ্যে সহযোগিতা, সহমর্মিতা ও সম্মিলিত প্রয়াসে একসঙ্গে এই এলাকার বৃহত্তর স্বার্থ সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং উপযুক্ত কর্মধারা নিরূপণের জন্য এই সম্মেলন প্রতিবছর হয়। এ বছর বাংলাদেশ সেনাবাহিনী তৃতীয়বারের মতো বৈশ্বিক এ সম্মেলন আয়োজন করবে। এবারের সম্মেলনে প্রতিপাদ্য হচ্ছে ‘ইন্দো প্যাসিফিক এলাকায় শান্তি এবং স্থিতিশীলতা রক্ষায় সম্ভাবনা এবং প্রতিকূলতা। ’  



সাতদিনের সেরা