kalerkantho

শনিবার । ২ জুলাই ২০২২ । ১৮ আষাঢ় ১৪২৯ । ২ জিলহজ ১৪৪৩

বাফওয়া’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক   

১০ জুন, ২০২২ ২৩:৩১ | পড়া যাবে ১ মিনিটে



বাফওয়া’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশ বিমানবাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো। শুক্রবার ঢাকা সেনানিবাসে অবস্থিত বিমানবাহিনী ঘাঁটি বাশার-এ এই উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি, শ্রেষ্ঠ কর্মীদের পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

আইএসপিআর জানায়, বিমানবাহিনী পরিবারের অন্তর্নিহিত সম্ভাবনা ও সুপ্ত প্রতিভার সুপরিকল্পিত বিকাশ সাধন এবং তাদের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে সহযোগিতার লক্ষ্যে ‘সেবা, সংস্কৃতি ও সৌহার্দ্য’ এই মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে ১৯৭৭ সালের ১০ জুন বাফওয়া কার্যক্রম শুরু হয়।

বিজ্ঞাপন

 

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে গত এক বছরে বাফওয়া’র বিভিন্ন উন্নয়ন এবং সেবামূলক কার্যক্রমের বিবরণ তুলে ধরেন। তিনি জানান, অতিশিগগিরই বিমান সেনা, এমওডিসি (এয়ার) ও বেসামরিক কর্মচারীদের মেধাবী সন্তানদের শিক্ষাবৃত্তি, মান সম্মত চিকিৎসার লক্ষ্যে হাসপাতাল ও নার্সিং ইনস্টিটিউট প্রতিষ্ঠা, ডেইরি ফার্ম প্রতিষ্ঠা এবং বিভিন্ন ভাষা শিক্ষার জন্য ল্যাঙ্গুয়েজ ল্যাবের কার্যক্রম উদ্বোধন হতে যাচ্ছে।  

বাফওয়া’র প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান ঢাকা এলাকার পাশাপাশি একই সময়ে বিমানবাহিনীর বিভিন্ন ঘাঁটিতে আয়োজন করা হয়।



সাতদিনের সেরা