kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

সীতাকুণ্ডে বিস্ফোরণ: বার্ন ইনস্টিটিউটে আরো ৩ জন ভর্তি

নিজস্ব প্রতিবেদক   

৭ জুন, ২০২২ ১১:২১ | পড়া যাবে ২ মিনিটে



সীতাকুণ্ডে বিস্ফোরণ: বার্ন ইনস্টিটিউটে আরো ৩ জন ভর্তি

চট্টগ্রামের সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় আরো তিনজনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে আনা হয়েছে। তাদের সোমবার দিবাগত রাতে নিয়ে আসা হয়। এ নিয়ে বার্ন ইনস্টিটিউটে ১৯ জনকে নিয়ে আসা হয়েছে

আজ মঙ্গলবার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে। নতুন ভর্তি হওয়া তিনজন হলেন মো. বদরুজ জামান (১৮), মো. ইমামুল (২৫) ও সুমন হাওলাদার।

বিজ্ঞাপন

চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি এলাকার বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের দুই দিন পরও ধোঁয়া বের হচ্ছে। আগুন অনেকটাই নিয়ন্ত্রণে এলেও পুরোপুরি নেভেনি। গতকাল সোমবারও তাই ফায়ার সার্ভিসের কর্মকর্তারা আগুন নিভিয়ে ফেলার কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি। গতকাল সতর্কতার সঙ্গে ধ্বংসস্তূপ সরিয়ে আগুন নেভানোর কাজ করা হয়। কোথাও বিস্ফোরক আছে কি না, তা-ও তল্লাশি করে দেখা হয়।

এদিকে এই অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ্যা সংশোধন করে জেলা প্রশাসন জানিয়েছে, মৃত ৪১ জনের মধ্যে ২৫ জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

গতকাল আগুন নিয়ন্ত্রণে না আসায় আলামত যাচাই করে বিস্ফোরণের কারণ নিশ্চিত হতে পারেননি সংশ্লিষ্ট ব্যক্তিরা। তবে তদন্ত কমিটির সদস্যরা এরই মধ্যে কাজ শুরু করেছেন। দায়িত্বশীল ব্যক্তিরা বলছেন, ঘটনায় কোনো পক্ষের অবহেলা বা ত্রুটি থাকলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা