kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

চট্টগ্রাম ফোরাম উত্তরা ঢাকার বার্ষিক সাধারণ সভা

নিজস্ব প্রতিবেদক   

২৭ মে, ২০২২ ২১:৪০ | পড়া যাবে ১ মিনিটে



চট্টগ্রাম ফোরাম উত্তরা ঢাকার বার্ষিক সাধারণ সভা

'চট্টগ্রাম ফোরাম উত্তরা ঢাকা'-এর বার্ষিক সাধারণ সভা শুক্রবার সকাল ১০টায় ঢাকার উত্তরাস্থ সী-সেল রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন 'চট্টগ্রাম ফোরাম উওরা ঢাকা'র সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মোহা. নুরুল আলম। সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফারুক। অন্যদের মধ্যে সংগঠনের প্রধান উপদেষ্টা সাবেক নির্বাচন কমিশনার এম এম মনসেফ আলী এবং অন্যান্য উপদেষ্টাদের মধ্যে সালাউদ্দিন গাজী, নেত্রসেন বড়ুয়া, মোহাম্মদ নাসির ও এ কে এম সরওয়ার্দী চৌধুরী উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সভার সভাপতি মোহা. নুরুল আলম ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন এলাকায় বসবাসরত চট্টগ্রামবাসীদের নিয়ে একটি সুশৃঙ্খল, সর্বাঙ্গসুন্দর ও পরিচ্ছন্ন পরিবেশে ফোরামকে এগিয়ে নেওয়ার আশা ব্যক্ত করেন। ফোরামের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য তিনি নিজস্ব অর্থায়নে উওরায় ১১-১৩ নম্বর সেক্টরে একটি স্থায়ী অফিস ক্রয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন এবং এ ব্যাপারে সবার অংশগ্রহণের মাধ্যমে সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

অন্যদের মধ্যে উপদেষ্টা এ কে এম সরওয়ার্দী চৌধুরী, মোহাম্মদ নাসির, সালাউদ্দিন গাজী ও নেত্রসেন বড়ুয়া বর্তমান কমিটির প্রশংসা করেন এবং বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।



সাতদিনের সেরা