kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি’র সনদপত্র ও ট্রফি বিতরণ

নিজস্ব প্রতিবেদক    

২৪ মে, ২০২২ ২৩:০১ | পড়া যাবে ২ মিনিটে



বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি’র সনদপত্র ও ট্রফি বিতরণ

বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার)-২০২০ এর জন্য নির্বাচিত সদস্যদের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ অনুষ্ঠান আজ মঙ্গলবার ঢাকায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার-এ অবস্থিত বিএএফ শাহীন হলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন।  

আইএসপিআর জানায়, ২০২০ সালে বিমান সদর ও অন্যান্য ঘাঁটি/ইউনিট  থেকে  নির্বাচিত ৩২ জন বিমানসেনার মধ্য  থেকে বিমান সদরের  কেন্দ্রীয় নির্বাচনী পর্ষদ একজন শ্রেষ্ঠ জেসিও, একজন শ্রেষ্ঠ বিমানসেনা ও অসামান্য অবদানের জন্য একজন বিমানসেনা নির্বাচন করে এবং ১০ জন এমওডিসি (এয়ার)-এর মধ্য  থেকে  একজন শ্রেষ্ঠ জেসিও এবং একজন শ্রেষ্ঠ এমওডিসি নির্বাচন করে।  

মাস্টার ওয়ারেন্ট অফিসার মো. মাসুদ উজ জামান, বিপিপি, ইএন্ডআই ফিটার এবং সার্জেন্ট মোহাম্মদ রুহুল কুদ্দুস, সেক এসিস্ট্যান্ট (জিডি) যথাক্রমে শ্রেষ্ঠ জেসিও এবং শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে নির্বাচিত হয়ে সনদপত্র ও ট্রফি লাভ করেন।

বিজ্ঞাপন

অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ রেডিও ফিটার সার্জেন্ট মো. মাহফুজুর রহমান শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে নির্বাচিত হয়ে সনদপত্র লাভ করেন। এছাড়াও এমওডিসি (এয়ার)-এর মধ্যে মাস্টার ওয়ারেন্ট অফিসার (এমওডিসি) মো. পারভেজ আক্তার, ক্লার্ক শ্রেষ্ঠ জেসিও (এমওডিসি) এবং সার্জেন্ট (এমওডিসি) মো. আরিফুজ্জামান, জিডি শ্রেষ্ঠ এমওডিসি সদস্য হিসেবে সনদপত্র ও ট্রফি লাভ করেন।  

অনুষ্ঠানে বিমান সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসাররা, বিভিন্ন ঘাঁটির এয়ার অধিনায়করাসহ বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন ঘাঁটি হতে আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা