kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

র‍্যাব অ্যাওয়ার্ড পেলেন চার সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক   

২৪ মে, ২০২২ ১৯:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



র‍্যাব অ্যাওয়ার্ড পেলেন চার সাংবাদিক

র‍্যাব অ্যাওয়ার্ড-২০২১ পেয়েছেন দেশের বিভিন্ন গণমাধ্যমের চার সাংবাদিক। গতকাল সোমবার সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল তাদের হাতে এই পুরস্কার তুলে দেন।

এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আক্তার হোসেন, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ, র‍্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনসহ পুলিশ ও র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ ছাড়া বাংলাদেশে অবস্থিত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনাররাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

পাঁচ সদস্যের জুরিবোর্ডের মাধ্যমে চার ক্যাটাগরিতে অপরাধবিষয়ক সাংবাদিকদের জমা দেওয়া অনুসন্ধানী প্রতিবেদন নির্বাচন করা হয়। এর আগে চলতি মাসে ১৩ মে র‍্যাব অ্যাওয়ার্ড-২০২১-এর জন্য টেলিভিশন, সংবাদপত্র ও অনলাইন গণমাধ্যমের সাংবাদিকদের কাছ থেকে অনুসন্ধানী প্রতিবেদন আহ্বান করা হয়।

চার ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সাংবাদিক সম্মাননাপ্রাপ্তরা হলেন―অপরাধবিষয়ক শ্রেষ্ঠ টেলিভিশন রিপোর্টের জন্য নিউজ২৪-এর সাংবাদিক মাসুদা লাবলী, টেলিভিশনে প্রচারিত অপরাধবিষয়ক শ্রেষ্ঠ অনুসন্ধানী প্রগ্রামের জন্য ইনডিপেনডেন্ট টিভির তালাশ টিমের আব্দুল্লাহ আল রাফি, অপরাধবিষয়ক শ্রেষ্ঠ অনলাইন রিপোর্ট ক্যাটাগরিতে বাংলা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার আমানুর রহমান রনি, অপরাধবিষয়ক শ্রেষ্ঠ প্রিন্ট রিপোর্টের জন্য ভোরের কাগজের স্টাফ রিপোর্টার ইমরান রহমান।



সাতদিনের সেরা