kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

আওয়ামী লীগের কারণে পূর্ণিমার চাঁদ আজ ঝলসানো রুটি : প্রিন্স

নিজস্ব প্রতিবেদক   

২১ মে, ২০২২ ২১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগের কারণে পূর্ণিমার চাঁদ আজ ঝলসানো রুটি : প্রিন্স

পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখতে জনগণের প্রতি ওবায়দুল কাদেরের আহ্বান প্রসঙ্গে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, পদ্মা সেতু দিয়ে যাতায়াতের সময় জনগণ সেতুতে আওয়ামী সরকারের দুর্নীতি-লুটপাটের কথা স্মরণ করবে। সরকারের ব্যর্থতা-ভুল নীতিতে অভাব-অনটনে নাভিশ্বাসে বিপর্যস্ত-ক্ষুধার্ত জনগণের কাছে পূর্ণিমার চাঁদ ঝলসানো রুটি ছাড়া কিছুই নয়। যারা দুর্নীতি লুটপাট করে আঙুল ফুলে কলাগাছ হচ্ছে তারা পূর্ণিমার চাঁদ দেখে মধুচন্দ্রিমা পালন করতে পারেন। তবে মানবেতর জীবনযাপনকারী জনগণের কাছে এসব কথা উপহাস ছাড়া কিছুই নয়।

বিজ্ঞাপন

আজ শনিবার বিকেলে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার দেশকে ডুবিয়ে নিজেরা ডোবার আগে প্রতিপক্ষকে ডুবিয়ে মারতে চাচ্ছে। জনগণের ক্ষুব্ধতা দেখে সরকার চরম টেনশনে। তাই প্রতিনিয়ত প্রলাপ বকছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া মিডনাইট সরকারের অবৈধ প্রধানমন্ত্রীর রাজনৈতিক প্রতিহিংসার নির্মম শিকার। প্রধানমন্ত্রীর সাম্প্রতিক বক্তব্যেই তা প্রমাণিত হয়েছে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে পদ্মা সেতুর ওপরে তুলে পদ্মা নদীতে 'টুস' করে ফেলে দেওয়া এবং নোবেল বিজয়ী ড. ইউনূসকে পদ্মার পানিতে চুবানি দেওয়ার কথা বলে প্রধানমন্ত্রী নিজেদের রাজনৈতিক দেউলিয়াত্ব ও প্রতিহিংসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন। তিনি যে তার রাজনৈতিক প্রতিপক্ষকে মেরে ফেলতে চান, চরমভাবে অসুস্থ বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে যেতে না দিয়ে এবং পদ্মার পানিতে ফেলে দেওয়ার বক্তব্য দিয়ে তা প্রমাণ করলেন।

ভৈরব পৌর শহরের জিল্লুর রহমান পৌর মিলনায়তনে ভৈরব উপজেলা বিএনপির আহ্বায়ক রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম। প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন। বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক এমপি লায়লা বেগম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম প্রমুখ।



সাতদিনের সেরা