kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

মহানগর ছাত্রলীগ নেতা জোবায়ের-সাঈদীর রিমান্ড চেয়ে আবেদন

নিজস্ব প্রতিবেদক   

২০ মে, ২০২২ ১৩:৪১ | পড়া যাবে ২ মিনিটে



মহানগর ছাত্রলীগ নেতা জোবায়ের-সাঈদীর রিমান্ড চেয়ে আবেদন

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জোবায়ের আহাম্মেদ ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন সাঈদীকে রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৩টায় ঢাকা মহানগর হাকিম মোহনা আলমগীরের আদালতে এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

এদিন তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর সাঈদীকে মাদক ও অস্ত্র আইনের পৃথক দুই মামলায় পাঁচ দিন করে দশ দিন ও জোবায়েরকে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে করা মামলায় পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ।

বিজ্ঞাপন

 

এর আগে বৃহস্পতিবার রাতে মাদক ও অস্ত্র আইনে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন সাঈদীর বিরুদ্ধে পৃথক দুটি মামলা করে র‌্যাব। এ ছাড়া ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জোবায়ের আহাম্মেদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে অরেকটি মামলা করে র‌্যাব।  

স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ভাঙিয়ে কিছু লোক চাঁদাবাজি করে আসছে- এমন অভিযোগের ভিত্তিতে গত ১৮ মে রাত ৩টায় রাজধানীর সবুজবাগে অভিযান চালায় র‍্যাব। এ সময় ছাত্রলীগ নেতা সাঈদীকে আটক করা হয়। তার কাছ থেকে জব্দ করা হয় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও ৫৭৮ পিস ইয়াবা। এরপর সাঈদীকে নিয়ে অভিযানে নামে র‍্যাব। অভিযান শেষে র‍্যাব সদস্যরা রাস্তায় বের হলে ছাত্রলীগ নেতা জোবায়ের আহাম্মেদের নেতৃত্বে ১৫০-২০০ জন সাঈদীকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।



সাতদিনের সেরা