kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

রাজধানীতে ‘কথিত গণকমিশন ও শ্বেতপত্রের’ বিরুদ্ধে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক   

১৭ মে, ২০২২ ১৪:০৮ | পড়া যাবে ১ মিনিটে



রাজধানীতে ‘কথিত গণকমিশন ও শ্বেতপত্রের’ বিরুদ্ধে বিক্ষোভ

দেশবরণ্যে ১১৬ আলেমের বিরুদ্ধে শ্বেতপত্রে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিতভাবে দুর্নীতি, মানিলন্ডারিং, জঙ্গিবাদে অর্থায়ন, ধর্মীয় বিদ্বেষে জড়ানো ও ইসলামের অপব্যাখ্যার অভিযোগের প্রতিবাদে এবং কথিত গণকমিশনের হোতাদের আইনের আওতায় আনার দাবিতে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর।

আজ মঙ্গলবার (১৭ মে) সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিনের নেতৃত্বে মিরপুর-১ গোল চত্বর থেকে শুরু করে রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টেকনিক্যালে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।  

এ সময় কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটার লস্কর মো. তসলিম, মাহফুজুর রহমান, নাজিম উদ্দীন মোল্লা ও ডা. ফখরুদ্দীন মানিক, ঢাকা মহানগর উত্তরের কর্মপরিষদ সদস্য জিয়াউল হাসান, মোস্তাফিজুর রহমান ও  জামাল উদ্দীন, ঢাকা মহানগরী উত্তরের শূরা সদস্য মু. আতাউর রহমান সরকার, ডা. সফিউর রহমান  ও ডা. মাঈনুদ্দীন, ছাত্রশিবিরের ঢাকা মহানগরী উত্তরের সভাপতি জাহাঙ্গীর আলম ও পশ্চিমের সভাপতি সাব্বির বিন হারুন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন



সাতদিনের সেরা