kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

সরকার আবোলতাবোল বলছে : প্রিন্স

নিজস্ব প্রতিবেদক   

১৫ মে, ২০২২ ২০:১০ | পড়া যাবে ৩ মিনিটে



সরকার আবোলতাবোল বলছে : প্রিন্স

নিজেদের অপকর্ম আড়াল করতে সরকার আবোলতাবোল বলছে উল্লেখ করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, জনগণ এতো বোকা নয় যে সরকার তাদেরকে বিভ্রান্ত করতে পারবে।

আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি এবং জনগণের চাওয়া একটাই, তা হলো- জনগণের অধিকার লুণ্ঠনকারী সরকারের পদত্যাগ এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন। একথা যারা বুঝেও না বোঝার ভান করেন, তারা নিজেদের অপকর্ম আড়াল করতে আবোলতাবোল বলছেন।

তিনি আজ (রবিবার) বিকেলে কিশোরগঞ্জ পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক আমিনুল ইসলাম আশফাকের সভাপতিত্বে পৌর শহরের শোলাকিয়া ঈদ গাহ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম। বক্তব্য রাখেন- বিএনপি বিএনপি নেতা রেজাউল করিম চুন্নু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, সহসভাপতি লায়লা বেগম, রুহুল হোসাইন, জাহাঙ্গীর হোসেন মোল্লা, অ্যাড. শরীফুল ইসলাম, যুগ্ম সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, নাজমুল আলম প্রমুখ।

সম্মেলনে এমরান সালেহ প্রিন্স আরো বলেন, নিজ দলের নেতাকর্মীদের দ্বারা অর্থ পাচারের কথা বলে এখন চাপে পড়ে অস্বীকার করছে। শুধু আওয়ামী লীগ নেতাকর্মী নয়, তাদের আত্মীয়, পরিজনরাও দুর্নীতি লুটপাট করছে, অর্থ পাচার করেছে। আওয়ামী লীগ আপাদমস্তক দুর্নীতি লুটপাটে নিমজ্জিত। ৩০ লাখ টাকার ঘড়ি, ৫/৭ লাখ টাকার স্যুট পরিধান করে যারা নিজেদের ধোঁয়া তুলসীপাতা মনে করেন, তারা জনগণকে বিভ্রান্ত করতে আষাঢ়ে গল্পে বলছেন। শোনা যায় দুবাই-আমেরিকায় বিচার-তদন্ত হচ্ছে, এ বিষয়ে সরকারের বক্তব্য- জাতি জানতে চায়।

তিনি বলেন, জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। জাতিকে এই দুঃশাসন থেকে মুক্ত করতে বিএনপিকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি বিএনপির নেতাকর্মীদেরকে চূড়ান্ত আন্দোলনের সর্বাত্মক প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে বলেন, এখন ঘরে বসে থাকার সময় নাই। অচিরেই চূড়ান্ত সিদ্ধান্ত ডাক আসবে। সেই আন্দোলন জীবন বাজী রেখে হলেও সফল করতে হবে, সরকারের পদত্যাগে বাধ্য করতে হবে, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি আদায় করতে হবে।  

শরীফুল আলম বলেন, দেশনায়ক তারেক রহমান শ্লোগান দিয়েছেন, বাংলাদেশ যাবে কোন পথে, ফয়সালা হবে রাজপথে। সেই রাজেপথে ফয়সালা করতে সকলকে একযোগে রাজপথে নেমে আসতে হবে।



সাতদিনের সেরা