kalerkantho

মঙ্গলবার ।  ১৭ মে ২০২২ । ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৫ শাওয়াল ১৪৪৩  

সংবাদপত্র হকারদের মাঝে বসুন্ধরার ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক   

২৮ এপ্রিল, ২০২২ ১৯:০৯ | পড়া যাবে ৩ মিনিটে



সংবাদপত্র হকারদের মাঝে বসুন্ধরার ঈদ উপহার

প্রতিবছরের মতো এবারও রাজধানীর তৃণমূল পর্যায়ের হকারদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষে এই ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কমপ্লেক্সের সামনে হকারদের মাঝে পাঁচ হাজার শাড়ি বিতরণ করা হয়।

এ সময় বসুন্ধরা গ্রুপের মিডিয়া উপদেষ্টা মো. আবু তৈয়ব, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী ও কালের কণ্ঠ সম্পাদক শাহেদ মুহাম্মদ আলীসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কর্মকর্তারা উপস্থিত থেকে এই ঈদ উপহার বিতরণ করেন।

বিজ্ঞাপন

নিজেদের অধীন হকারদের পক্ষে এই ঈদ উপহার গ্রহণ করেন সংবাদপত্রের হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সভাপতি কাজী মো. সাহাব উদ্দিন, ঢাকা সংবাদপত্র হকার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সুপারভাইজার ও পরিচালক মো. সিরাজুল হক, পত্রপত্রিকার বিতরণ বহুমুখী সমবায় সমিতির সিটি সুপারভাইজার আব্দুর রহিম বুলু ও বাংলাদেশ সংবাদপত্রের এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু বক্কর।

উপহার গ্রহণ করে তারা অনুভূতি প্রকাশ করে বলেন, বসুন্ধরা গ্রুপ প্রতিবছর আমাদের মাঝে ঈদের উপহার বিতরণ করে। আমাদের এমন অনেক হকার আছে যাদের ঈদের সময় একটা শাড়ি কেনার সামর্থ্য নেই। যারা একটা কাপড় পেলে ভীষণ খুশি হয়। এ জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানাই। তারা দীর্ঘজীবী হোক।

এ সময় পত্রপত্রিকার সঙ্গে জড়িত রাজধানীর বিভিন্ন এলাকার এজেন্ট-হকাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের মিডিয়া উপদেষ্টা আবু তৈয়ব বলেন, 'পত্রিকার হকাররা মিডিয়া হাউসের অন্যতম একটি অংশ। আমরা সব সময় তাদের পাশে আছি। এরই অংশ হিসেবে ঈদ উপলক্ষে এই উপহার। '

বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম বলেন, প্রতিবছরের মতো এবারও বসুন্ধরা গ্রুপ ও তাদের বিভিন্ন মিডিয়ার পক্ষ থেকে পত্রিকার হকারদের জন্য ঈদের উপহার নিয়ে পাশে দাঁড়িয়েছেন। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও এমডি সায়েম সোবহান আনভীর সব সময় তাদের পাশে আছেন।

ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী বলেন, 'উনারা (হকাররা) কখনো হকার ছিলেন না, এখনো হকার নন। উনারা সংবাদপত্রসেবী, আমাদের ভাই। উনারা না থাকলে আমরা অসহায়। এ বিষয়টি মাথায় রেখে অতীতেও আমরা তাদের পাশে দাঁড়িয়েছি, এখনো আছি, আগামীতেও থাকব। '

সংবাদপত্রের হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সভাপতি কাজী মো. সাহাব উদ্দিন বলেন, 'বসুন্ধরা গ্রুপ সব সময় আমাদের পাশে থাকে। এরই অংশ হিসেবে প্রতিবছর এই ঈদ উপহার দেওয়া হয়। '



সাতদিনের সেরা