kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

রাজধানীতে একই পরিবারের ৩ জন দগ্ধ

অনলাইন ডেস্ক   

২১ এপ্রিল, ২০২২ ১২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে একই পরিবারের ৩ জন দগ্ধ

রাজধানীর যাত্রাবাড়ী কোনাপাড়ায় একটি বাসায় ফ্রিজের কম্প্রেসার মেশিন বিস্ফোরিত হয়ে শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- আব্দুল করিম (৩০), তার স্ত্রী খাদিজা আক্তার (২৫) ও তাদের দেড় বছরের মেয়ে ফাতেমা।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া গণমাধ্যমকে জানান, মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত সাড়ে তিনটার দিকে যাত্রাবাড়ী কোনাপাড়া আড়াবাড়ি বটতলার আব্দুল কালামের চারতলা বাড়ির নিচতলায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দগ্ধদের  হাসপাতালে নিয়ে আসা মোহাম্মদ হাসান জানান, রাতে খাদিজা সাহরির জন্য রান্না করতে উঠেছিলেন। এরপর চুলা জ্বালাতে গিয়ে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে তিনজন দগ্ধ হয়। বিস্ফোরণের শব্দ শুনে দৌড়ে বাসায় গিয়ে তারা দেখেন আগুন জ্বলছে। পরে তাদেরকে দ্রুত হাসপাতালে নিয়ে যান তারা।

তিনি আরো জানান, বাসায় গিয়ে ফ্রিজের নিচের অংশ ক্ষতবিক্ষত অবস্থা দেখতে পেয়েছেন। এ থেকে তাদের ধারণা, ফ্রিজের কম্প্রেসার মেশিন থেকে বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে।

খাদিজার বড় ভাই সুরুজ রানা জানান, তাদের বাড়ি পাবনার সুজানগর উপজেলার বনাখোলা গ্রামে। আব্দুল করিম, স্ত্রী খাদিজা ও মেয়ে ফাতেমাকে নিয়ে বটতলার ওই বাড়িতে ভাড়া থাকতেন। কোনাপাড়ায় তার একটি মুদি দোকান রয়েছে।

বার্ন ইনস্টিটিউটের কর্তব্যরত চিকিৎসক জানান, আব্দুল করিমের শরীরের ৫৪ শতাংশ, খাদিজার ৯৫ ও ফাতেমার ৩৫ শতাংশ দগ্ধ হয়েছেন। করিমকে এইচডিইউ এবং বাকি দুইজনকে আইসিইউতে রাখা হয়েছে। তাদের সবার শারীরিক অবস্থাই আশঙ্কাজনক।



সাতদিনের সেরা