kalerkantho

বুধবার ।  ২৫ মে ২০২২ । ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৩ শাওয়াল ১৪৪৩  

বিদেশি বিয়ার ও প্রাইভেটকারসহ দুই মাদককারবারি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক   

২৯ জানুয়ারি, ২০২২ ১৫:০৮ | পড়া যাবে ২ মিনিটে



বিদেশি বিয়ার ও প্রাইভেটকারসহ দুই মাদককারবারি গ্রেপ্তার

রাজধানীর যাত্রাবাড়ি থানা এলাকা থেকে ১,৩৩৪ ক্যান বিদেশি বিয়ার ও প্রাইভেট কারসহ দুইজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)  ডিবি ওয়ারি বিভাগ। গ্রেফতারকৃতরা হলো-মোঃ হবিকুল ও মোঃ ফরহাদ ওরফে সোহাগ।

শুক্রবার (২৮ জানুয়ারি ২০২২) রাত ০৭:১৫ টায় যাত্রাবাড়ি থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ  বিদেশি বিয়ার ক্যান ও প্রাইভেট কারসহ (যার রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-গ ২৫-২৭২৪) তাদেরকে গ্রেপ্তার করে ডিবি ওয়ারি বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম ।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি ওয়ারি বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারি  পুলিশ কমিশনার মাহফুজুর রহমান গণমাধ্যমকে জানান, ঢাকা মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা কালে যাত্রাবাড়ি থানা এলাকায় একটি প্রাইভেট কার যোগে বিপুল পরিমাণ অবৈধ মাদক দ্রব্য বিদেশি বিয়ার চট্টগ্রাম থেকে নিয়ে আসছে বলে তথ্য পাওয়া যায়।

বিজ্ঞাপন

এমন তথ্যের ভিত্তিতে  যাত্রাবাড়ি থানার উওর যাত্রাবাড়িস্থ কামাল টিম্বার এ্যান্ড স-মিলস এর সামনে চট্টগ্রাম থেকে ঢাকামুখী পাকা রাস্তার উপর অস্থায়ী তল্লাশি চৌকি স্থাপন করা হয়। এসময় জব্দকৃত প্রাইভেট কার তল্লাশি করে ১,৩৩৪ ক্যান বিদেশি বিয়ারসহ হবিকুল ও  ফরহাদকে গ্রেপ্তার করা হয়।

যাত্রাবাড়ি থানায় করা মামলায় গ্রেপ্তারকৃতদেরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

 



সাতদিনের সেরা