kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

বৃষ্টিতে সিঁড়ি পিচ্ছিল, পড়ে গিয়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

২৬ জানুয়ারি, ২০২২ ২২:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



বৃষ্টিতে সিঁড়ি পিচ্ছিল, পড়ে গিয়ে শিশুর মৃত্যু

ফাইল ছবি

রাজধানীর হাজারীবাগের বউ বাজার এলাকায় একটি বাড়িতে খেলতে গিয়ে তৃতীয় তলার সিঁড়ি থেকে পড়ে মো. রোমান (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে স্থানীয় স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। আজ বুধবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় শিশুটির বাবা তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর রাত সাড়ে ৯টায় মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

 

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, বৃষ্টির পানিতে সিঁড়ি পিচ্ছিল হয়েছিল। সে সময়ে রোমানসহ কয়েক শিশু খেলা করছিল। তাদের টেনিস বল সিঁড়ি দিয়ে নিচে পড়ে, তা দ্রুত আনতে গিয়ে পা পিচলে ৩য় তলার সিঁড়ি থেকে ২য় তলায় পড়ে যায়। পরে আহত অবস্থায় হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

ভোলা চরফ্যাশন উপজেলার চার মাদ্রাজ গ্রামের মো. জাহাঙ্গীরের ছেলে রোমান। তার বাবা পেশায় গাড়ি চালক। বর্তমানে হাজারীবাগ বউ বাজার একটি ভবনের ৩য় তলায় তারা থাকত। মৃত রোমান তিন ভাই-বোনের মধ্যে দ্বিতীয় ছিল।



সাতদিনের সেরা