kalerkantho

সোমবার ।  ২৩ মে ২০২২ । ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২১ শাওয়াল ১৪৪৩  

গ্যাস ও বিদ্যুতের দাম না বাড়ানোর আহ্বান বাম জোটের

নিজস্ব প্রতিবেদক   

২১ জানুয়ারি, ২০২২ ১৮:২৪ | পড়া যাবে ২ মিনিটে



গ্যাস ও বিদ্যুতের দাম না বাড়ানোর আহ্বান বাম জোটের

গ্যাস ও বিদ্যুতের দাম না বাড়ানোর আহ্বান জানিয়েছে বাম গণতান্ত্রিক জোট। আজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জোটের নেতারা দাবি করেছেন, গ্যাস ও বিদ্যুৎ কোম্পানিগুলো  ভালো লাভজনক অবস্থায় রয়েছে। এই অবস্থায় মূল্য বাড়ানোর যুক্তিসঙ্গত কোনো কারণ নেই।

বিবৃতিতে নেতারা উল্লেখ করেন, আর এক দফা মূল্য বৃদ্ধি করলে কৃষি, শিল্প, পরিবহন, সেবাখাতসহ ব্যক্তি ও পারিবারিক পর্যায়ে জনদুর্ভোগ সীমা ছাড়িয়ে যাবে।

বিজ্ঞাপন

জনগণের প্রতি কোনো দায়-দায়িত্ব না থাকায় সরকার যা খুশি তাই করে চলেছে। অবিলম্বে গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির হঠকারী তৎপরতা থেকে সরে আসার জন্য সরকারের প্রতি আহ্বান জানান নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন, বাম জোটের সমন্বয়ক ও বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক মো. শাহ আলম, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, বাসদের (মার্কসবাদী) আহ্বায়ক মানস নন্দী, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশারেফা মিশু, ওয়ার্কার্স পার্টির (মার্কসবাদী) সাধারণ সম্পাদক ইকবাল কবির জাহিদ ও সমাজতান্ত্রিক আন্দোলনের সভাপতি হামিদুল হক।



সাতদিনের সেরা