kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রী

‘সেবা নিতে এসে কোনো মানুষ যেন হয়রানির শিকার না হন’

অনলাইন ডেস্ক   

১৮ জানুয়ারি, ২০২২ ১১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



‘সেবা নিতে এসে কোনো মানুষ যেন হয়রানির শিকার না হন’

ডিসি সম্মেলন উদ্বোধন করে জেলা প্রশাসকদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারি সেবা নিতে এসে সাধারণ মানুষ যেন কোনোভাবে হয়রানির শিকার না হন। সে বিষয়ে সবাইকে বিশেষভাবে দৃষ্টি দিতে হবে।  

আজ মঙ্গলবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জেলা প্রশাসক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ কথা বলেন। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন তিনি।

বিজ্ঞাপন

 

এ সময় শেখ হাসিনা বলেন, মানুষ যেন সরকারি সেবা পায় সে বিষয়ে আপনাদের আরো সক্রিয় ভূমিকা পালন করতে হবে। ওমিক্রনে মৃত্যুর সংখ্যা ক্রমেই বাড়ছে জানিয়ে তিনি সবাইকে সচেতন থাকার নির্দেশ দেন।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, আওয়ামী লীগ  ক্ষমতায় এসে এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের বিভিন্ন পদক্ষেপ নেয়। তিনি আরো বলেন, আমরা সরকারের ১৩ বছর পূর্ণ করেছি। একটানা ক্ষমতায় থাকার ফলে আমরা বেশ কিছু উন্নয়ন করতে পেরেছি। আমাদের লক্ষ্য অনেক দূর এগিয়ে যাওয়ার।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আজকে আমরা উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি। আমাদের দায়িত্ব আরো অনেক বেড়ে গেছে। সামনের দিকে আরো অনেক এগিয়ে যেতে হবে।

ডিসি সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য দেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস ও চট্টগ্রাম বিভাগীয় কমিশনার। পরে মাঠ পর্যায়ে প্রশাসনের কার্যক্রমের ওপর একটি ভিডিও ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। এরপর প্রধানমন্ত্রী তার ভাষণ দেন।



সাতদিনের সেরা