kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

সহকারী পরিচালক পদে ১৩ কর্মকর্তার পদোন্নতি

অনলাইন ডেস্ক   

১৭ জানুয়ারি, ২০২২ ১৯:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



সহকারী পরিচালক পদে ১৩ কর্মকর্তার পদোন্নতি

সহকারী পরিচালক পদে পদোন্নতি পেলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ১৩ জন উপসহকারী পরিচলক ও সমমান পদের কর্মকর্তা। ১৭ জানুয়ারি সোমবার সকাল ১১টায় ফায়ার সার্ভিস অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে সহকারী পরিচালক পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংকব্যাজ পরিয়ে দেন অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন।

পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই র‌্যাংকব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহাপরিচালক পদোন্নতিপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে বলেন, পদোন্নতি শুধু মর্যাদা আর র‌্যাংক বৃদ্ধি করে না, এটির মাধ্যমে দয়িত্বও বৃদ্ধি পায়। আমি আশা করব, সবাই তাদের বর্ধিত দায়িত্ব সততা ও স্বচ্ছতার সঙ্গে যথাযথভাবে প্রতিপালনের মাধ্যমে তাদের পদোন্নতির প্রতিদান দেবেন।

বিজ্ঞাপন

 

দুর্ঘটনার ফোন পেলেই ফায়ার সার্ভিসের কর্মীরা যেমন সততার সাথে সেবার জন্য ঝাঁপিয়ে পড়ে; ফায়ার সার্ভিসের প্রতিটি সেবার ক্ষেত্রেই এই নীতিমালা বাস্তবায়নের বিষয়ে পদোন্নতিপ্রাপ্তরা সচেষ্ট হবেন বলে তিনি আশা প্রকাশ করেন। এরপর তিনি উপস্থিত পরিচালক ও উপপিরচালকগণকে সাথে নিয়ে পদোন্নতিপ্রাপ্তদের র‌্যাংকব্যাজ পরিয়ে দেন।

সভাপতির বক্তব্যে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) যুগ্ম সচিব মো. হাবিবুর রহমান সন্তোষ প্রকাশ করে বলেন, অধিদপ্তরের মহাপরিচালকের আন্তরিক উদ্যোগ আর সময়ানুগ নির্দেশনায় আমরা নতুন বছরের প্রথম মাসেই এই পদোন্নতি দিতে পেরে আনন্দিত। স্বল্পতম সময়ের মধ্যে পদোন্নতির ব্যবস্থা করায় তিনি মহাপরিচালকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

র‌্যাংকব্যাজ পরিধান অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন উপপরিচালক (প্রশাসন ও অর্থ) মো. ওহিদুল ইসলাম; পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে প্রতিক্রিয়া ব্যক্ত করেন সহকারী পরিচালক (ওয়ারহাউজ ও ফায়ার প্রিভেনশন) মো. আনোয়ার হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক লে. কর্নেল (অব.) এস এম জুলফিকার রহমান। এ সময় পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লে. কর্নেল মো. রেজাউল করিম, প্রকল্প পরিচালকগণ, উপপরিচালকগণসহ অন্য জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা