kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

অভিযানের তিন দিন পর নালায় পড়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক   

৯ ডিসেম্বর, ২০২১ ১৩:০৮ | পড়া যাবে ২ মিনিটে



অভিযানের তিন দিন পর নালায় পড়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানা এলাকার নালায় পড়ে নিখোঁজ হওয়া ১০ বছরের শিশু মো. কামালের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে মুরাদপুর এলাকার মির্জা খাল থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।  

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফরিদ আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ (বৃহস্পতিবার) সকালে তৃতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। একপর্যায়ে মুরাদপুর এলাকার মির্জা খাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এর আগে, সোমবার (৬ ডিসেম্বর) ষোলশহরের চান্দগাঁও সার্কেলের ভূমি অফিসের সামনের খালে শিশু কামাল নিখোঁজ হয়। তবে ঘটনার পরদিন (মঙ্গলবার) বিকেলে বিষয়টি জানাজানি হয়। এরপর সঙ্গে সঙ্গে অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। টানা তিন দিন অভিযানের পর আজ দুপুর ১২টার দিকে নিখোঁজ শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, গত ৩০ জুন নগরের ২ নম্বর গেটে মেয়র গলিতে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশা নালায় পড়ে যায়। এ ঘটনায় মারা যান অটোরিকশায় থাকা খদিজা বেগম ও চালক সুলতান।

এর আগে গত ৫ আগস্ট মুরাদপুর মোড়ে সালেহ আহমদ নামে এক ব্যক্তি নালায় তলিয়ে যান। এখনো তার খোঁজ মেলেনি। সর্বশেষ গত ২৭ সেপ্টেম্বর আগ্রাবাদ এলাকার একটি নালায় তলিয়ে মারা যান বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সেহেরীন মাহবুব সাদিয়া।



সাতদিনের সেরা