kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

খালেদা জিয়াকে বিদেশ পাঠালে সরকারের জন্যই ভালো : ফখরুল

অনলাইন ডেস্ক   

২ ডিসেম্বর, ২০২১ ১৯:২৫ | পড়া যাবে ২ মিনিটে



খালেদা জিয়াকে বিদেশ পাঠালে সরকারের জন্যই ভালো : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার ব্যবস্থা করা সরকারের জন্যই ভালো। তাই বিলম্ব না করে মুক্তি দিয়ে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন। আল্লাহ না করুক তার কোনো ক্ষতি হলে এই দেশের জনগণ আপনাদের রেহাই দেবে না।

আজ বৃহস্প‌তিবার জাতীয় প্রেস ক্লা‌বের সাম‌নে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

মির্জা ফখরুল বলেন, এই সরকার স্বাস্থ্য ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। সরকারি হাসপাতালগুলোতে গেলে কেউ চিকিৎসা পায় না। অর্থনীতিকে ধ্বংস করেছে। ব্যাংকগুলোকে লুটপাট করে শেষ করে দিয়েছে। আর কথায় কথায় বলে উন্নয়নের রোল মডেল নাকি বাংলাদেশ।

তিনি বলেন, রাস্তায় পড়ে থাকে মানুষ না খেয়ে, কৃষরা তাদের ধানের দাম পায় না। আমাদের শ্রমিক ভাইরা তাদের মজুরি পায় না। আমাদের নিম্নবিত্ত আরো নিম্নবিত্ত হচ্ছে। মধ্যবিত্ত আরো নিম্নবিত্ত হয়ে যাচ্ছে। দারিদ্রের সীমা আরো নিচে নেমে গেছে।

শিক্ষার্থীদের আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে তিনি বলেন, শিক্ষার্থীদের হাফ ভাড়া দাবি যৌক্তিক। প্রয়োজন হলে সরকারকে ভর্তুকি দিয়ে হলেও হাফ পাসের ব্যবস্থা করতে হবে।

মানববন্ধনে অন্যদের মধ্যে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহীম, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব. হাফিজ উদ্দিন আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আবদুস সালাম, মুক্তিযুদ্ধ বিষয় সম্পাদক জয়নাল আবেদিন, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ দলের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ বক্তৃতা করেন।



সাতদিনের সেরা