kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

চাঁদপুরে শিক্ষামন্ত্রী

এইচএসসি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

চাঁদপুর প্রতিনিধি   

১ ডিসেম্বর, ২০২১ ১৫:২৭ | পড়া যাবে ২ মিনিটে



এইচএসসি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

ফাইল ছবি

শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি বলেছেন, এইচএসসি পরীক্ষার জন্য আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখন পর্যন্ত সব ভালো অবস্থায় রয়েছে। তবে বর্তমানে একটি আশঙ্কা কাজ করছে সেটি হলো, এই যে করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রন, সাউথ আফ্রিকায় যার অস্তিত্ব পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে চাঁদপুরের হাইমচর উপজেলার মেঘনার দুর্গমচর নীলকমল, হাইমচর ও গাজীপুর ইউনিয়নের অফ গ্রিড (চর) প্রত্যন্ত এলাকায় সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুতায়নের উদ্বোধনকালে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন শিক্ষামন্ত্রী।

বিজ্ঞাপন

মন্ত্রী আরো বলেন, যদিও আমাদের এখানে করোনার নতুন ভেরিয়েন্ট সেভাবে আমরা পাইনি। তবে আমাদের দেশের যারা সাউথ আফ্রিকা থেকে আসছেন তাদেরকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তাই এখন আমাদের খুব সচেতন হওয়া দরকার। আবারো খুবই গুরুত্ব দিয়ে যথাযথভাবে আমরা যেন স্বাস্থ্যবিধি মেনে চলি। আমরা সবাই চাই আমাদের সন্তানেরা তাদের জীবনের এই বড় পরীক্ষাটি যাতে ভালোভাবে এবং সুস্থভাবে দিতে পারে। কাজেই আমি সবাইকে অনুরোধ জানাচ্ছি শুধু পরীক্ষা নয়, আমাদের দেশটাকে সুস্থ রাখার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলার।  

শিক্ষামন্ত্রী বলেন, এখন আমাদের একটি মাহেন্দ্রক্ষণ। আমাদের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনের উদযাপন চলছে। কিন্তু এখন করোনার ভয়ও আছে। তাই আমরা সবাই যেন স্বাস্থ্যবিধি মেনে চলি।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, নৌ-পুলিশ আঞ্চলের প্রধান পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান, শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মো. জুলফিকার রহমান ও নির্বাহী প্রকৌশলী সুনীল কুমার ঘোষ, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



সাতদিনের সেরা