kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

বিশ্ব শান্তি সম্মেলন উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ

নিজস্ব প্রতিবেদক   

৩০ নভেম্বর, ২০২১ ১৪:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্ব শান্তি সম্মেলন উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ

আগামী ৪ ও ৫ ডিসেম্বর বিশ্ব শান্তি সম্মেলন উপলক্ষে রাজধানীর মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে টি-টেন প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধন করেন।  

ম্যাচ শুরুর আগে অংশগ্রহণকারী দুটি দল 'টিম ইউনিটি' এবং 'টিম হারমনি'র খেলোয়াড়দের সঙ্গে মন্ত্রী পরিচিত হন। পররাষ্ট্রমন্ত্রী, অন্যান্য অতিথিবৃন্দ এবং উপস্থিত দর্শকবৃন্দ স্টেডিয়ামের গ্যালারিতে বসে খেলা উপভোগ করেন।

বিজ্ঞাপন

ম্যাচে টিম হারমনি ৩৪ রানে জয়লাভ করে। ম্যাচ শেষে পররাষ্ট্রমন্ত্রী খেলোয়াড়দের মাঝে পুরস্কার এবং বিজয়ী ও রানারআপ দলকে ট্রফি প্রদান করেন।

অন্যান্যের মধ্যে পররাষ্ট্র সচিব (সিনিয়র সচিব) রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (পশ্চিম) শাব্বির আহমেদ চৌধুরী, মহাপরিচালক (প্রশাসন) মেহেদী হাসান, চলচ্চিত্র শিল্পী রিয়াজ, ফেরদৌস, পূর্ণিমা, মিম এবং পররাষ্ট্র মন্ত্রণালয় ও বাংলাদেশ হকি ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পররাষ্ট্র মন্ত্রণালয় বিশ্ব শান্তি সম্মেলন-২০২১ উদযাপন করতে যাচ্ছে। এ উপলক্ষে সবার মাঝে শান্তির বার্তা ছড়িয়ে দিতে এবং আসন্ন শান্তি সম্মেলনের উদ্দেশ্য সম্পর্কে সবাইকে অবহিত করার লক্ষ্যে এই ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছে।



সাতদিনের সেরা