kalerkantho

শনিবার । ১৫ মাঘ ১৪২৮। ২৯ জানুয়ারি ২০২২। ২৫ জমাদিউস সানি ১৪৪৩

রামপুরায় বাসচাপায় স্কুলছাত্র নিহত, চালক আটক

অনলাইন ডেস্ক   

৩০ নভেম্বর, ২০২১ ০১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



রামপুরায় বাসচাপায় স্কুলছাত্র নিহত, চালক আটক

রাজধানীর রামপুরায় অনাবিল পরিবহনের একটি বাসচাপায় মাঈন উদ্দিন নামের এক শিক্ষার্থী মারা গেছে। সোমরাত রাত পৌনে ১১টার দিকে রামপুরা বাজারের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পর ঘটনাস্থলে জড়ো হয়ে ৯টি গাড়িতে আগুন দেয় স্থানীয়রা। এ সময় রাস্তা বন্ধ করে দেয় তারা।

বিজ্ঞাপন

এ ঘটনায় অভিযুক্ত বাস এবং এর চালককে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। সোমবার (২৯ নভেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে ঘটনাস্থল থেকে গণমাধ্যমকে এ তথ্য জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মতিঝিল জোনের ডিসি মো. আহাদ।  

তিনি বলেন, অনাবিল নামে একটি গাড়ি এক পথচারীকে চাপা দিয়েছে। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। পুলিশ আসার আগেই উত্তেজিত জনতা বেশকিছু বাসে আগুন দেয়। পুলিশ এবং ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়।

মো. আহাদ আরো বলেন, অভিযুক্ত বাস এবং চালককে ধরা হয়েছে। ঘাতক বাসটিও জব্দ করা হয়েছে। প্রাথমিকভাবে চালকের নাম পরিচয় জানা যায়নি। কীভাবে এ দুর্ঘটনা ঘটেছে আমরা তা দেখছি। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়রা জানান, নিহত মঈন স্থানীয় বাসিন্দা। তিনি রামপুরা এলাকায় বড় হয়েছে। স্থানীয় একরামুন্নেসা স্কুলে পড়ত মঈন। সেখান থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিল সে। রামপুরার তিতাস রোডে ভাড়া বাসায় থেকে চায়ের দোকান চালান মাঈনুদ্দিনের বাবা।

রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, বাসচাপায় রামপুরা বাজারের সামনে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করেছে।



সাতদিনের সেরা