kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাজধানীর ফার্মগেট থেকে বাস নিয়ে যান শিক্ষার্থীরা!

নিজস্ব প্রতিবেদক   

২৮ নভেম্বর, ২০২১ ১৪:১৪ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর ফার্মগেট থেকে বাস নিয়ে যান শিক্ষার্থীরা!

চালকের সঙ্গে কথা বলছেন শিক্ষার্থীরা। ছবিটি গতকালের তোলা।

রাজধানীর ফার্মগেট এলাকায় ২০ থেকে ২৫ জন ছাত্র একটি বাস নিয়ে গেছেন বলে খবর পাওয়া গেছে। তবে কোথায় নিয়ে গেছেন সে ব্যাপারে এখন কোনো তথ্য পাওয়া যায়নি।

জানা গেছে, রাজধানীর ফার্মগেট এলাকায় কয়েকজন ছাত্রের সঙ্গে একটি সিটিং সার্ভিসের চালকের সহকারীর তর্কবিতর্ক হয়। একপর্যায়ে কয়েকজন ছাত্র বাসে উঠে চলক দিয়ে বাস চালিয়ে নিয়ে যান।

বিজ্ঞাপন

কোথায় নিয়ে যান সে বিষয়ে কোনো তথ্য এখনো পাওয়া যায়নি।

ফার্মগেট এলাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানের নিরাপত্তা প্রহরি কালের কণ্ঠকে বলেন, ‘আমি ঘটনাস্থলের পাশেই দায়িত্বে ছিলাম। দেখলাম কয়েকজন ছাত্রের সঙ্গে সমস্যা হচ্ছিল। পরে তারা বাসে উঠে চালক দিয়ে চালিয়ে নিয়ে যায়। ’ কোথায় নিয়ে যায়- সে বিষয়ে কোনো তথ্য দিতে পারেননি তিনি।

ফার্মগেট এলাকার দায়িত্বরত ট্রাফিক কনস্টেবল মোহাম্মাদ মনির কালের কণ্ঠকে বলেন, একটি বাস নিয়ে যেতে দেখেছি। তবে বর্তমান পরিস্থিতি শান্ত আছে। বাসটিকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে- সে বিষয়ে তিনিও কোনো তথ্য দিতে পারেননি। তবে ধারণা করা হচ্ছে বাসটিকে ছেড়ে দেওয়া হয়েছে।

রাজধানীর গুলিস্তানে নটর ডেম কলেজের নাঈম হাসানের নিহতের ঘটনায় বিচার নিশ্চিত এবং বাসে হাফ পাস কার্যকর করা নিয়ে রাজধানীজুড়ে প্রতিদিনই আন্দোলন করছেন শিক্ষার্থীরা। আজ রবিবারও শিক্ষার্থীরা আন্দোলনে নামেন।



সাতদিনের সেরা