kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

রাজধানীতে ভবন থেকে ফেলে দেওয়া সেই নবজাতকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   

২৭ নভেম্বর, ২০২১ ১১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীতে ভবন থেকে ফেলে দেওয়া সেই নবজাতকের মৃত্যু

রাজধানীর ওয়ারী হেয়ার স্ট্রিট এলাকায় ভবন থেকে ফেলে দেওয়া সেই নবজাতক মারা গেছে। ওই কন্যা শিশু শনিবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ৭টায় মারা যায় বলে জানা গেছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নবজাতকটির মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

বিষয়টি ওয়ারী থানায় অভিহিত করা হয়েছে।

এর আগে শুক্রবার (২৬ নভেম্বর) দিবাগত রাতে রাজধানীর ওয়ারী হেয়ার স্ট্রিট ভবন থেকে ফেলে দেওয়া নবজাতককে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

উদ্ধারকারী এক শিক্ষার্থী অপূর্ব রবি দাস জানান, তারা কয়েক বন্ধু হেয়ার স্ট্রিট এলাকায় রাস্তার পাশে বসে মোবাইলে গেমস খেলছিলেন। আনুমানিক সাড়ে ১১টার দিকে হঠাৎ একটি শব্দ পান। তখন তারা সামনে এগিয়ে যান। সেখানে একটি ১০তলা ভবন, আর ভবনটি সামনের দিকে ১তলা বরাবর টিনের একটি সেট রয়েছে। ওপর থেকে ওই টিনসেটে পড়ার পর নিচে পড়ে। তখন তারা দেখতে পান এক নবজাতক (কন্যা)। শব্দ শুনে আশপাশের লোকজন এসে জড়ো হয়।

ওই শিশুর কোনো অভিভাবক না আসায় স্থানীয়দের পরামর্শে তাকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে না রাখায় দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন।



সাতদিনের সেরা