kalerkantho

শুক্রবার । ১৪ মাঘ ১৪২৮। ২৮ জানুয়ারি ২০২২। ২৪ জমাদিউস সানি ১৪৪৩

ছিন্নমূল এতিম শিশুদের জন্য ‘রান ফর দি চিলড্রেন’

নিজস্ব প্রতিবেদক   

২৬ নভেম্বর, ২০২১ ১৭:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



ছিন্নমূল এতিম শিশুদের জন্য ‘রান ফর দি চিলড্রেন’

সোস্যাল রেসপনসিবিলিটির আওতায় দেশের হোটেল ‘সারিনা’ বাংলাদেশের এতিম শিশুদের জন্য আয়োজন করেছে ‘রান ফর দি চিলড্রেন’। আজ শুক্রবার ভোর ৬টা থেকে বেলা ১১টা পর্যন্ত আয়োজিত এই অনুস্ঠানে অংশগ্রহণ করেন নানান বয়সের অংশগ্রহণকারীরা। এই আয়োজনের মাধ্যমে অর্জিত অর্থ ‘আহ্ছানিয়া মিশন চিলড্রেন সিটি’র এতিম শিশুদের উন্নয়নে ব্যয় করা হবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে হোটেল সারিনার অপারেশন ম্যানেজার নায়ার জানান, সারিনার এই আয়োজন প্রথম শুরু হয় ২০১৯ সালে।

বিজ্ঞাপন

এরপর থেকে আমরা পরপর বিভিন্নভাবে আহ্ছানিয়া মিশনের সাথে মিলিতভাবে নানান সামাজিক দায়িত্ব পালনে এগিয়ে এসেছি। আগামীতেও বাংলাদেশের বিভিন্ন বিষয় নিয়ে আমরা কাজ করব। যা দেশের শিশু এবং মানুষের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে বলে আশা করি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘রান ফর দি চিলড্রেন’ আয়োজনে ভোর থেকেই কয়েক ধাপে অংশগ্রহণকারীরা ৫ কিলোমিটার দূরত্বের ম্যারাথনে অংশ নেন। সারিনার এই আয়োজনে বিভিন্ন কর্ম ও শিা প্রতিষ্ঠান সাদরে অংশ নিয়েছেন। এ ছাড়া এই আয়োজনে বিভিন্ন দেশের দূতাবাসের প্রতিনিধিরাও সাহায্য সহযোগিতার জন্য এগিয়ে এসেছেন। এই আয়োজনে অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ উপহার হিসেবে ক্যাপ ও টি-শার্ট, এবং ‘র‌্যাফেল ড্র’ এর ব্যবস্থা।

অনুষ্ঠানটির পৃষ্ঠপোষক হিসেবে এগিয়ে এসেছে বার্জার, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ, ট্রান্সকম বেভারেজ, ফ্রেস- এমজিআই, জনসন ডাইভার্সারি, আমরা নেটওয়ার্কস, নুর ট্রেড হাউজ, আব্দুল্লাহ ভেজিটেবল, গ্লোব- অরেন্জি এবং ডিক্সোরিয়াজ ইঞ্জিনিয়ারিং।



সাতদিনের সেরা