kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

তাদের পতাকাসহ পাকিস্তানে ফেরত পাঠানো উচিত : তথ্য প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক   

১৭ নভেম্বর, ২০২১ ১১:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



তাদের পতাকাসহ পাকিস্তানে ফেরত পাঠানো উচিত : তথ্য প্রতিমন্ত্রী

ফাইল ছবি।

তাদের পতাকাসহ পাকিস্তানে ফেরত পাঠানো উচিত বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, ‘অনুশীলনের সময় পাকিস্তানের ক্রিকেটাররা তাদের জাতীয় পতাকা উত্তোলন (চাঁদ, তারা) করেছে। এটা কোনো অবস্থায়ই মেনে নেওয়া যায় না। এটা আমি কোনোভাবেই সমর্থন করি না।’

ডা. মুরাদ বলেন, ‘আমি মনে করি, তাদের পতাকাসহ দেশে ফেরত পাঠিয়ে দেওয়া উচিত। পাকিস্তানিদের পতাকায় আমাদের চেতনা ও হৃদয়ে রক্তক্ষরণ হয়। পতাকা লাগিয়ে কিসের অনুশীলন। নাটক, সিনেমা- ভণ্ডামি করতে দেওয়া উচিত নয়।’

এদিকে, বাংলাদেশ সফরে আসা পাকিস্তান জাতীয় ক্রিকেট দল আজও নেটের চারদিকে পাকিস্তানের জাতীয় পতাকা টানিয়ে অনুশীলন করেছে। এর আগে সোমবার প্রথম দিনের অনুশীলনেও জাতীয় পতাকা টানাতে দেখা যায়।

শের-ই-বাংলা একাডেমির পশ্চিম-উত্তর কোণে নেটের চারদিকে জাতীয় পতাকা টানিয়ে তাদের ব্যাটিং-বোলিং প্র্যাকটিস অভিনব লাগছে এই কারণে যে বাংলাদেশে আগে কখনো কোনো সফরকারী দলকে এভাবে নিজ দেশের জাতীয় পতাকা টানিয়ে অনুশীলন করতে দেখা যায়নি।

টাইগারদের সঙ্গে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে পাকিস্তান ক্রিকেট দল এখন ঢাকায় অবস্থান করছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বাদ পড়া পাকিস্তানের ক্রিকেটাররা গত শনিবার সকালে দুবাই থেকে ঢাকায় পৌঁছেছে। এখন ১৯ নভেম্বর থেকে অনুষ্ঠিতব্য সিরিজ সামনে রেখে অনুশীলনে ব্যস্ত দুদলই।



সাতদিনের সেরা