kalerkantho

মঙ্গলবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৮। ৩০ নভেম্বর ২০২১। ২৪ রবিউস সানি ১৪৪৩

মেয়েসহ দম্পতিকে কুপিয়ে হত্যার বিচার দাবি

অনলাইন ডেস্ক   

২৯ অক্টোবর, ২০২১ ১৬:১১ | পড়া যাবে ২ মিনিটে



মেয়েসহ দম্পতিকে কুপিয়ে হত্যার বিচার দাবি

খুলনার কয়রা উপজেলার বামিয়া গ্রামে জনৈক হাবিবুল্লাহ,তার স্ত্রী বিউটি খাতুন ও কিশোরী মেয়ে হাবিবা খাতুন টুনীকে কুপিয়ে হত্যার পর লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে জড়িতদের দ্রুত গ্রেপ্তারসহ শাস্তি দাবিতে বাংলাদেশ মহিলা পরিষদ বিবৃতি দিয়েছে।

বিবৃতিতে বলা হয়, গত ২৬ অক্টোবর সকাল ৭টায় বাড়ির পাশে বাগালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পাশের পুকুর থেকে ক্ষতবিক্ষত অবস্থায় তাদের লাশ উদ্ধার করে পুলিশ। হাবিবুল্লাহর হাত-পা বাধাঁ ছিল এবং তার স্ত্রী ও মেয়ের জামা কাপড় ছেঁড়া ছিল। নিহতদের মাথা এবং শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

বাংলাদেশ মহিলা পরিষদ স্বামী, স্ত্রী ও তাদের কিশোরী মেয়েকে কুপিয়ে নির্মূমভাবে হত্যার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করছে। সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছে। একইসাথে ঘটনার সাথে জড়িতদের যথাযথ শাস্তির লক্ষ্যে দ্রুত বিচারের দাবী জানাচ্ছে- বলা হয় বিবৃতিতে।

এ ধরনের নৃশংস ঘটনার পুনরাবৃত্তিরোধে ঘরে বাইরে নারী ও কন্যার নিরাপত্তা নিশ্চিতকরণে আশু কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য সরকার সংশ্লিষ্ট প্রশাসন ও মন্ত্রণালয়ের নিকট জোর দাবি জানায় সংগঠনটি। নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে সকল সামাজিক শক্তিকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহ্বানও জানানো হয় বিবৃতিতে।



সাতদিনের সেরা