kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

বিএনপি শক্ত হয়ে দাঁড়ালে আওয়ামী লীগ ভয়ে দৌড়াবে : দুদু

অনলাইন ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২১ ২০:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপি শক্ত হয়ে দাঁড়ালে আওয়ামী লীগ ভয়ে দৌড়াবে : দুদু

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, দেশে পরিবর্তনের ডাক আসছে। এজন্য আমাদের তৈরি হতে হবে। এই সরকা‌রের হাত থে‌কে কেউ মু‌ক্তি এনে দি‌বে না নি‌জে‌দের‌ উঠে দাঁড়া‌তে হ‌বে।

আজ বুধবার (২৭ অক্টোবর) অক্টোবর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয়তাবাদী পল্লী চিকিৎসক অ্যাসোসিয়েশনের উদ্যোগে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

দুদু বলেন, বিএনপি থাকলে বাংলাদেশ থাকবে। শহীদ জিয়া, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান থাকলে বাংলাদেশের জনগণ থাকবে দেশের অস্তিত্ব থাকবে। জিয়াউর রহমান নিচ থেকে পরিবর্তন করতেন উপর থেকে না। তাহলে আমরা আন্দোলনের প্রত্যাশা করি নিচে থেকে উপর থেকে না। সে জন্য আসেন শহীদ জিয়াউর রহমানের মতো কথা কম বলি কাজ বেশি করি।

তিনি বলেন, যে যেখানে যে অবস্থায় আছেন সবাইকে তৈরি হতে হবে। এই সরকারে হাত থেকে মুক্তি কেউ এনে দিবে না। যদি না নিজেরা উঠে দাঁড়াই। আমার ধারণা একবার শক্ত হয়ে দাঁড়ালেই আওয়ামী লীগ কোনো দিকে দৌড়াবে কল্পনা করা কঠিন।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, যুগ্ন মহাস‌চিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হো‌সেন আলাল, সংগঠনের সভাপতি এসএম মারুফ হোসেন প্রমুখ।



সাতদিনের সেরা