kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল

খালেদা জিয়া সুস্থ আছেন, স্বজনদের সঙ্গে কথাও বলেছেন

অনলাইন ডেস্ক   

২৫ অক্টোবর, ২০২১ ১৭:০৮ | পড়া যাবে ২ মিনিটে



খালেদা জিয়া সুস্থ আছেন, স্বজনদের সঙ্গে কথাও বলেছেন

ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন  খালেদা জিয়া বর্তমানে সুস্থ আছেন, তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার বিকেল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার শরীরে ছোট্ট একটি (এক থেকে দেড় সেন্টিমিটার পরিমাণ) লাম্প পাওয়া গিয়েছিল। অপারেশন করে সেটি অপসারণ করা হয়েছে। এটির নমুনা আমেরিকায় পাঠানো হবে। এটির ফলাফল আসতে ২১ দিন লাগতে পারে। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ আছেন।

তিনি বলেন, অপারেশনের পর খালেদা জিয়া তার জ্যেষ্ঠপুত্র তারেক রহমান এবং ছোট ভাইয়ের সঙ্গে ফোনে কথা বলেছেন। এ ছাড়া হাসপাতালে উপস্থিত থাকা আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথির সঙ্গেও কথা বলেছেন তিনি। চিকিৎসকরা বলেছেন, এখন তার বিপদের আশঙ্কা নেই।

এর আগে সোমবার (২৫ অক্টোবর) দুপুর পৌনে ১টায় তাকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। সকাল সাড়ে ১১টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে হাসপাতালে যান। বিকেল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করেন ফখরুল ইসলাম।

চিকিৎসক সূত্র জানায়, খালেদা জিয়ার শরীরের তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখতে তাকে অ্যান্টিবায়োটিক দেওয়া হচ্ছে। নতুন করে কিডনি সমস্যা বেড়েছে, রক্তে হিমোগ্লোবিনেরও ঘাটতি রয়েছে। এর মধ্যে আবার থেমে থেমে জ্বর আসায় একাধিক স্বাস্থ্য পরীক্ষা করানো হচ্ছে।



সাতদিনের সেরা