kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

লেবার পার্টির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার

অনলাইন ডেস্ক   

২১ অক্টোবর, ২০২১ ২০:৩৭ | পড়া যাবে ১ মিনিটে



লেবার পার্টির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার

আগামীকাল শুক্রবার (২২ অক্টোবর) রাজনৈতিক দল বাংলাদেশ লেবার পার্টির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালনে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে লেবার পার্টি। এবারের প্রতিপাদ্য ”রুখো আগ্রাসন-হটাও দুঃশাসন”। কর্মসুচীর মধ্যে রয়েছে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেককাটা, আলোচনা সভা, মতবিনিময় সভা, প্রতিনিধি সভা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতিষ্ঠা দিবসে দেশবাসী ও দলীয় সর্বস্তরের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান ও ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন মোঃ ফারুক রহমান।

১৯৭৪ সালে শ্রমজীবি মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠায় মরহুম মাওলানা আবদুল মতীনের নেতৃত্বে প্রতিষ্ঠিত হয় বাংলাদেশ লেবার পার্টি।

দিবসটি উপলক্ষে শুক্রবার বেলা ৩টায় ঢাকা রিপোটার্স ইউনিটি মিলনায়তনে (ডিআরইউ) সেগুনবাগিচা, ঢাকায় বাংলাদেশ লেবার পার্টির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষীকিতে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর, প্রধান বক্তা ২০ দলীয় জোটের সমন্বয়কারী নজরুল ইসলাম খান সহ জোটের শীর্ষ নেতৃবর্গ অংশ নেবেন। প্রেস বিজ্ঞপ্তি।



সাতদিনের সেরা