kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

বাংলাদেশে বিদেশি রাষ্ট্র উসকানি দিচ্ছে : আলাল

অনলাইন ডেস্ক   

২০ অক্টোবর, ২০২১ ১৬:৩০ | পড়া যাবে ১ মিনিটে



বাংলাদেশে বিদেশি রাষ্ট্র উসকানি দিচ্ছে : আলাল

বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বাংলাদেশে বিদেশি রাষ্ট্র উসকানি দিচ্ছে। তবে এই উসকানির পেছনে অন্য কোনো দেশের আগামী নির্বাচনের ব্যাপার আছে। কিন্তু আমরা সেই ফাঁদে পা দেব না।

আজ বুধবার (২০ অক্টোবর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির উদ্দ্যোগে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা.) উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

আলাল বলেন, একটা মিথ্যাকে ঢাকতে হাজারটা মিথ্যার আশ্রয় নিতে হয় আওয়ামী লীগ সেটা প্রমাণ করেছে। এই আওয়ামী লীগ হচ্ছে সেই আওয়ামী লীগ ১৯৭২ সালে জাতীয় নেতা শেখ মুজিবুর রহমান বেঁচে থাকতে প্রতিটি পূজামণ্ডপে হামলা হয়েছিল এই অক্টোবর মাসে।

তিনি আরো বলেন, রমনা কালী মন্দির পাকিস্তানি হানাদাররা ভেঙে দিয়েছিল পরবর্তীকালে শেখ মুজিবুর এটা তৈরি করার অনুমতি দেননি। সেটার অনুমতি দিয়েছিল বিএনপি সরকার। বেগম খালেদা জিয়ার সময় রমনা কালী মন্দির পুনঃপ্রতিষ্ঠা হয়েছে।

দোয়া মাহফিলে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সপু, ডা. রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।



সাতদিনের সেরা