kalerkantho

বুধবার । ২৩ অগ্রহায়ণ ১৪২৮। ৮ ডিসেম্বর ২০২১। ৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

পরিবেশের উন্নয়নে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে: পরিবেশমন্ত্রী

অনলাইন ডেস্ক   

১৮ অক্টোবর, ২০২১ ১৯:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



পরিবেশের উন্নয়নে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে: পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, দেশের সার্বিক পরিবেশের উন্নয়নের সকলকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে।  সকলের আন্তরিক সহযোগিতায় সরকার দেশের পরিবেশের উন্নয়নে সফল হবে।

আজ সোমবার পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত বার্ষিক উন্নয়ন কর্মসূচি (এডিপি) ভুক্ত উন্নয়ন প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী এসব কথা বলেন।

উপস্থিত প্রকল্প পরিচালকদের উদ্দেশে বনমন্ত্রী বলেন, বৃক্ষরোপণ ও পরিবেশের মান উন্নয়নে গৃহীত প্রকল্পের কাজ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে করতে হবে। কাজের যথাযথ মান বজায় রাখতে হবে। যেকোনো সমস্যা পারস্পরিক আলোচনা করে সমাধানপূর্বক উন্নয়ন কাজ চালিয়ে নিয়ে যেতে হবে।

এসময়  মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুর নাহার, সচিব মোঃ মোস্তফা কামাল, অতিরিক্ত সচিব (প্রশাসন) ইকবাল আবদুল্লাহ হারুন, অতিরিক্ত সচিব (উন্নয়ন) আহমদ শামীম আল রাজী, অতিরিক্ত সচিব সঞ্জয় কুমার ভৌমিক,  অতিরিক্ত সচিব কেয়া খান, পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আশরাফ উদ্দিন এবং বন অধিদপ্তরের প্রধান বন সংরক্ষক মোঃ আমীর হোসাইন চৌধুরী, প্রকল্প পরিচালক গণসহ মন্ত্রণালয় ও অধীন দপ্তর/সংস্থার উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত  ছিলেন।



সাতদিনের সেরা