kalerkantho

শনিবার । ১৯ অগ্রহায়ণ ১৪২৮। ৪ ডিসেম্বর ২০২১। ২৮ রবিউস সানি ১৪৪৩

সরকারের পতনের এক দফায় আছি : গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক   

১৮ অক্টোবর, ২০২১ ০০:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



সরকারের পতনের এক দফায় আছি : গয়েশ্বর

গয়েশ্বর চন্দ্র রায়। ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দেশে এখন একটাই রব উঠেছে, এক দফা- শেখ হাসিনা সরকারের পতন চাই। জনগণের এই চাওয়ার সঙ্গে আমাদের থাকতে হবে।

রবিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে গয়েশ্বর এ কথা বলেন।

গয়েশ্বর বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার ভালো নেই। তাঁদের ভয় পাওয়ার কিছু নেই। এই সরকার এখন গোয়েন্দ-আমলা নির্ভর, জনগণ নির্ভর নয়। এই সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য ভয়ঙ্কর সব অপরাধ করছে। এই অবস্থায় আমাদের এক দফার দাবিতে রাজপথে নামতে হবে। আমরা যদি সরকার পতনের আন্দোলনে সফল হতে পারি সবচেয়ে খুশি হবেন খালেদা জিয়া। আমরা অবশ্যই এই আন্দোলন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সফল হব।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল, আব্দুস সালাম, আমিনুল হক, রফিকুল আলম মজনু, সাইফুল আলম নিরব, সুলতান সালাহউদ্দিন টুকু, ইশরাক হোসেন প্রমুখ।

ঢাকা উত্তরের ২৬ থানায় মিলাদ : খালেদা জিয়ার আশু সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে আজ সোমবার ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক ২৬ থানা এলাকার মসজিদ, মাদরাসা, এতিমখানায় দোয়া মাহফিল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। এই কর্মসূচি যথাযথভাবে পালন করতে গতকাল রবিবার উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক নির্দেশনা দিয়েছে।



সাতদিনের সেরা