kalerkantho

বৃহস্পতিবার । ১৭ অগ্রহায়ণ ১৪২৮। ২ ডিসেম্বর ২০২১। ২৬ রবিউস সানি ১৪৪৩

আওয়ামী লীগের ১০ টাকার চাল এখন ৭০ টাকা : ফখরুল

অনলাইন ডেস্ক   

১৬ অক্টোবর, ২০২১ ১৯:২৬ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগের ১০ টাকার চাল এখন ৭০ টাকা : ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সরকার পরিকল্পিতভাবে জনগণের সাথে প্রতারণা করছে। গণতন্ত্রের মোড়ক দিয়ে একদলীয় বাকশাল প্রতিষ্ঠা করেছে। তারা জনগণের সাথে প্রতিনিয়ত মিথ্যা বলছে। ১০ টাকা কেজি ধরে চাল খাওয়ানো আর ঘরে ঘরে চাকরি দেওয়ার কথা বলে তারা ক্ষমতায় এসেছে। কিন্তু এখন চালের দাম ৭০ টাকার নিচে নামছে না। আর বেকার সংখ্যা পাঁচ কোটি ছাড়িয়ে গেছে।

আজ শনিবার বিকালে চট্টগ্রাম মহানগর বিএনপির এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন। 

ফখরুল ইসলাম আলমগীর বলেন, করোনা প্রাদুর্ভাবকে সামনে রেখে এই সরকার লকডাউন নামক খেলায় মেতে উঠেছে। এর ফলে অনেক ব্যবসায়ী পুঁজি হারিয়ে এখন রিকশা চালাচ্ছে। অথচ এসময় স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি থেকে শুরু করে স্বাস্থ্য খাতে দুর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা লুটপাট করা হয়েছে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বিশৃঙ্খল সেনাবাহিনী কোনো যুদ্ধ জয় করতে পারে না। তাই আপনাদের প্রতি অনুরোধ শৃঙ্খলা বজায় রাখুন। আপনারা সামনে আসবেন, ছবি তুলবেন। ফেসবুকে দেবেন। আর ফেসবুক রাজনীতি করে কখনো আন্দোলনে সফল হতে পারবেন না।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে সমাবেশে সাবেক মন্ত্রী ও বিএনপি নেতা জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, দক্ষিণ জেলার আহ্বায়ক আবু সুফিয়ান, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্করসহ স্থানীয় বিএনপির নেতারা বক্তব্য রাখেন।



সাতদিনের সেরা