kalerkantho

বুধবার । ১১ কার্তিক ১৪২৮। ২৭ অক্টোবর ২০২১। ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ, অতঃপর ...

নিজস্ব প্রতিবেদক    

১৩ অক্টোবর, ২০২১ ০১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ, অতঃপর ...

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করেছে মো. জসীম উদ্দিন নামে এক ব্যক্তি। রাজধানীর বাড্ডা থেকে গত সোমবার তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‍্যাব।

গতকাল মঙ্গলবার র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, জসিম উদ্দিন মধ্যপ্রাচ্যপ্রবাসী। দেশে এসে দীর্ঘদিন ধরে এক তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল সে। স্কুল ও প্রাইভেট পড়তে যাওয়ার সময় জসিম প্রায়ই তাকে উত্ত্যক্ত করত।

কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৯ অক্টোবর জসিম, তার সহযোগী ইরফান ও আশিক ওই তরুণীকে অপহরণ করে একটি প্রাইভেট কারে উঠিয়ে নেয়। তারা বিকেল ৫টা পর্যন্ত তাকে আটকে রাখে এবং সন্ধ্যায় এক আত্মীয়ের বাসায় নিয়ে যায়। এর মধ্যে ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে জসিম তরুণীকে রাত ৮টায় ছেড়ে দেয় এবং পালিয়ে যায়।

মঈন আরো জানান, গত সোমবার এক আত্মীয়ের বাসা থেকে জসিমকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে কাজ করছে র‍্যাব। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় হওয়া নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০ ধারার মামলায় জসিমকে গ্রেপ্তার করে র‍্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জসিম জানিয়েছে, তরুণীকে অপহরণের আগে প্রাইভেট কারটি সে তার এক আত্মীয়ের কাছ থেকে ভাড়ায় নিয়েছিল। প্রেমের কারণেই সে এমন করেছে বলে র‍্যাবের কাছে দাবি করেছে।



সাতদিনের সেরা