kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

হামলায় অন্ধ মেরী বেগমকে সহায়তা করল বিএনপি

অনলাইন ডেস্ক   

৬ অক্টোবর, ২০২১ ২০:২১ | পড়া যাবে ২ মিনিটে



হামলায় অন্ধ মেরী বেগমকে সহায়তা করল বিএনপি

২০১৮ সালে সিরাজগঞ্জ সদর আসনে বিএনপি মনোনীত প্রার্থী রোমানা মাহমুদের নির্বাচনী প্রচারণাকালে গুলিবিদ্ধ হয়ে পরবর্তীতে অন্ধত্বের শিকার বিএনপি কর্মী মেরী বেগমকে আর্থিক সহায়তা দিল বিএনপি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপি জানিয়েছে, ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনের প্রাক্কালে ১৪ ডিসেম্বর সিরাজগঞ্জ সদর আসনে বিএনপি মনোনীত প্রার্থী রোমানা মাহমুদের নির্বাচনী প্রচারণাকালে আইন শৃঙ্খলা বাহিনী ও সরকারদলীয় সন্ত্রাসীদের যৌথ হামলায় বিএনপি কর্মী মেরী বেগম গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন এবং পরবর্তীতে তার দুই চোখ অন্ধ হয়ে যায়। আরও দুর্ভাগ্য যে, করোনাকালে তার স্বামী করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

বিএনপির সহ-দফতর সম্পাদক মুহম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপি আরো জানিয়েছে, আজ ৬ অক্টোবর ২০২১, বুধবার বিকেলে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে মেরী বেগমকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের পক্ষ থেকে দলের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্স মেরী বেগমের হাতে নগদ ৫০,০০০/= (পঞ্চাশ) হাজার টাকা তুলে দেন। এসময় বিএনপি’র সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ উপস্থিত ছিলেন।

এর আগেও বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য জনাব ইকবাল হাসান মাহমুদ টুকু ও সিরাজগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি রোমানা মাহমুদের পক্ষ থেকে মেরী বেগমের চিকিৎসার ব্যবস্থাসহ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে বলে জানিয়েছে বিএনপি।



সাতদিনের সেরা