kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিএনপির অফিসিয়াল চ্যানেলকে স্বীকৃতি দিল ইউটিউব

অনলাইন ডেস্ক   

১ অক্টোবর, ২০২১ ১৪:২২ | পড়া যাবে ২ মিনিটে



বিএনপির অফিসিয়াল চ্যানেলকে স্বীকৃতি দিল ইউটিউব

বিএনপির অফিসিয়াল চ্যানেল (https://youtube.com/c/bdbnp)-কে  স্বীকৃতি দিয়েছে বিশ্বজুড়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউব।

Bangladesh Nationalist Party-BNP নামের এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা এক লাখ ছাড়িয়ে যাওয়ায় আনুষ্ঠানিক স্বীকৃতিপত্র ও ক্রেস্ট পাঠিয়ে অভিনন্দন জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। চ্যানেলটির বর্তমান সাবস্ক্রাইবার দুই লাখ ৩৭ হাজার।

বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন রাজনৈতিক কর্মকাণ্ডের ভিডিও দলীয় কর্মী-সমর্থক ও জনসাধারণের মধ্যে ছড়িয়ে দিতে ধারাবাহিকভাবে ভিডিও লাইভ/আপলোড করা হয়। এর স্বীকৃতিস্বরূপ ইউটিউব কর্তৃপক্ষ Bangladesh Nationalist Party-BNP কে তার ‘সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ নামের সিলভার প্লে বাটন ক্রেস্ট দিয়ে সম্মানিত করেছে।

গত বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইউটিউব কর্তৃপক্ষের পাঠানো ’সিলভার প্লে বাটন ক্রেস্টটি’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে হস্তান্তর করা হয়। এ সময় বিএনপি মহাসচিব সবাইকে বিএনপির অফিসিয়াল ইউটিউব চ্যানেল (https://youtube.com/c/bdbnp) সাবস্ক্রাইব করার আহ্বান জানান। দলের অফিসিয়াল ইউটিউব চ্যানেলের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান তিনি।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এসব বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইউটিউবের সিলভার প্লে বাটন হস্তান্তরের সময় গুলশান কার্যালয়ে আরো উপস্থিত ছিলেন  বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সাংবাদিক আতিকুর রহমান রুমন প্রমুখ। 



সাতদিনের সেরা