kalerkantho

মঙ্গলবার । ১০ কার্তিক ১৪২৮। ২৬ অক্টোবর ২০২১। ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

নাসির, তার স্ত্রী-শাশুড়িকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

অনলাইন ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৪১ | পড়া যাবে ২ মিনিটে



নাসির, তার স্ত্রী-শাশুড়িকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

ক্রিকেটার নাসির হোসেন এবং তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিয়ের বিতর্ক নতুন মোড় নিল। আজ বৃহস্পতিবার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে তাদের বিয়ে সম্পর্কিত তদন্ত প্রতিবেদনটি জমা দেয়। পিবিআই তদন্তে প্রমাণ পেয়েছে যে নাসির ও তার স্ত্রী পরিচয় দেওয়া তামিমা যে বিয়ে করেছেন সেটি অবৈধ। তামিমা জালিয়াতি করে তালাকের নোটিশ তৈরি করে তা বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেছেন।

তালাক যথাযথভাবে হয়নি জেনেও তামিমা সুলতানাকে বিয়ে করার অভিযোগে করা মামলায় ক্রিকেটার নাসির হোসেন, তার স্ত্রী তামিমা সুলতানা ও তামিমার মা সুমি আক্তারকে আদালতে হাজির হতে সমন জারির আদেশ দিয়েছেন আদালত। আজ ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এই আদেশ দেন। ক্রিকেটার নাসিরসহ তিনজনকে আগামী ৩১ অক্টোবর আদালতে হাজির হতে হবে।

গত ১৪ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানার বিয়ে হয়। নাসিরের স্ত্রী পেশায় কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইনসে। এরপর রাকিব হাসান নামের একজন তামিমাকে নিজের স্ত্রী দাবি করেন। তাদের ১১ বছরের সংসারে একটা ৮ বছরের মেয়েও আছে। তামিমা রাকিবকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেন। এমন অভিযোগে ২৪ ফেব্রুয়ারি নাসির-তামিমার বিরুদ্ধে মামলা করেন রাকিব। দেশের ধর্মীয় বিধিবিধান ও আইন অনুযায়ী এক স্বামীকে তালাক না দিয়ে অন্য কাউকে বিয়ে করা অবৈধ ও শাস্তিযোগ্য অপরাধ।



সাতদিনের সেরা